1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কিংবদন্তি অভিনেত্রী কবরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

কিংবদন্তি অভিনেত্রী কবরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার (১৭ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেরিত বাতায় তিনি এ শোক প্রকাশ করেন বলেন, সারাহ বেগম কবরী সম্পর্কে আমার চাচী ছিলেন। এছাড়াও তিনি নারায়ণগঞ্জ- ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলা চলচ্চিত্রের এক কিং বদন্তি অভিনেত্রী ছিলেন।

সর্বশেষে শামীম ওসমান দু:ক্ষ প্রকাশ করে বলেন মৃত্যুর আগে কবরী চাচী আমাকে তার বাসায় দেখা করার জন‍্য অনুরোধ করে ছিলেন। ফোন যোগে চাচী আমাকে বলেছিলেন আমার সাথে তার জরুরী কথা আছে কিন্তু কভিট এর কারণে তার বাসায় যেতে পারিনি আর সেই জরুরী কথাগুলো ও শোনা হলো না। মনের মধ্যে সেই আক্ষেপ টা রয়েই গেল, চাচীর শেষ জরুরী কথাটি শুনা হলো না। এর আগেই তিনি বিদায় নিলেন।

শামীম ওসমান সারাহ বেগম কবরীর রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। একই সাথে তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে ১৩ দিনের মাথায় শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১২টা ২০মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা সিনেমার কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL