1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শীতলক্ষ্যায় অর্ধশত যাত্রী নিয়ে লঞ্চডুবি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

শীতলক্ষ্যায় অর্ধশত যাত্রী নিয়ে লঞ্চডুবি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১২২ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে শতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে। রোববার (০৪ এপ্রিল) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। এরই মধ্যে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

উদ্ধার কাজ চালাচ্ছেন পুলিশ, নৌপুলিশ ও ফায়ার সাভিসের কর্মীরা। তবে উদ্ধারকারী জাহাজ প্রত্যয় ইতোমধ্যে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে জানা গেছে।

ডুবে যাওয়া লঞ্চটির নাম সাবিত আল হাসান। জানা গেছে, নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রুটে যাত্রী নিয়ে চলাচল করে লঞ্চটি।

প্রতিদিনের মতো নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে শতাধিক যাত্রী নিয়ে লঞ্চটি মুন্সীগঞ্জ টার্মিনালে যাওয়ার পথে শীতলক্ষ্যা নদীতে বিপরীত দিক থেকে আসা একটি জাহাজের সঙ্গে ধাক্কা লেগে লঞ্চটি ডুবে যায়।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, অর্ধশতাধিক যাত্রী নিয়ে নির্মিতব্য শীতলক্ষ্যা ব্রিজের কাছে ডুবে যায় লঞ্চটি। কালবৈশাখী ঝড় শুরু হওয়ায় উদ্ধার তৎপরতা বিঘ্নিত হচ্ছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL