1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যে কারণে এমন হার, জানালেন মিঠুন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

যে কারণে এমন হার, জানালেন মিঠুন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

নিউজিল্যান্ডের বৈরী কন্ডিশনে ২৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েও একাধিক ক্যাচ মিসের কারণে জয়ের স্বপ্ন দেখা বাংলাদেশ মঙ্গলবার হেরে যায় ৫ উইকেটে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় খেলায় ক্রাইস্টচার্চে এমন পরাজয়ে হতাশ দুর্দান্ত ব্যাটিং করা মোহাম্মদ মিঠুন।

৫৭ বলে ৬টি চার ও দুটি ছক্কায় অপরাজিত ৭৩ রানের ঝড়ো ইনিংস খেলা মিঠুন বলেন, ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডেতে খারাপ করার পর দলের সবাই কামব্যাক করার উপায় খুঁজেছে। সবাই অতীত ভুলে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে। আমরা ভালোভাবে ফিরে আসতে চেয়েছি; কিন্তু বাজে ফিল্ডিংয়ের মূল্য দিতে হলো।

জাতীয় দলের এই উইকেটকিপার ব্যাটসম্যান আরও বলেন, নিউজিল্যান্ডের কন্ডিশন আমাদের জন্য কঠিন। এখানে বেশি ধীরে খেললে রান করা কঠিন। এজন্য বল দেখে খেলেছি। ইতিবাচক থাকার চেষ্টা করেছি। আমি যেভাবে ব্যাট করেছি সেটা নিয়ে খুশি। এটি আমার দলকে সাহায্য করেছে।

তিনি আরও বলেন, এই উইকেটে ২৭১ রান কঠিন ছিল। কিন্তু আমাদের ফিল্ডিংয়ের জন্য মূল্য দিতে হয়েছে। টম লাথাম দারুণ ব্যাটিং করেছেন। দল হিসেবে আমরা অন্তত একটি ম্যাচ জিততে চাই। একটা ম্যাচ জিতলেও সেটা আমাদের জন্য বড় সাফল্য। হয়তো নতুন ম্যাচে আমরা ভিন্ন ফল পাব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL