1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোআফের পক্ষথেকে BPSCকে কিপার হ্যান্ড গ্লাফস ও ফুটবল প্রদানের মাধ্যমে ফুটবল কোচিং উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সোআফের পক্ষথেকে BPSCকে কিপার হ্যান্ড গ্লাফস ও ফুটবল প্রদানের মাধ্যমে ফুটবল কোচিং উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ১০৮ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

সোআফের পক্ষথেকে BPSCকে কিপার হ্যান্ড গ্লাফস ও ফুটবল প্রদানের মাধ্যমে ফুটবল কোচিং উদ্বোধন করা হয়েছে। 

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকা ‘BPSC’ এর ফুটবল কোচিং নতুন করে আব্দুস সোবহান এন্ড আরফাতুন নেছা ফাউন্ডেশন(সোআফ) কতৃক কিপার হ্যান্ড গ্লাপস ও ফুটবল প্রদানের মাধ্যমে উদ্বোধন করা হয়।

শুক্রবার (১২ মার্চ) সকাল ৮টায় নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার ঐতিহ্যবাহী ঢাকেশ্বরী মিলস্ স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন Baden Powell Sports Club (BPSC)ও আব্দুস সোবহান এন্ড আরফাতুন নেছা ফাউন্ডেশন(সোআফ) এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং জাতীয় শিশু উন্নয়ন মূলক সংস্থা শেখ রাসেল শিশু সংসদ কেন্দ্রীয় কমিটি ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক এম আখতার হোসেন। কোচিং এর উদ্বোধন করেন, গাজীপুর মৌচাক স্কাউট স্কুল অ্যান্ড কলেজের স্কাউট শিক্ষক ও গাজীপুর জেলা কাব স্কাউট লিডার মোহাম্মদ শরীফ হোসেন।

এসময় ক্লাব কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক বাবু রনজিত পাল,কোঁচার মোঃ সাজ্জাদ হোসেন,যুগ্ম সম্পাদক মোঃ তারেক ও কোষাধ্যক্ষ মোঃ রাসেল হোসেন মামুন।

উদ্বোধক জনাব মোঃ শরীফ হোসেনের বক্তব্যে ক্লাবের প্রশিক্ষনার্থী ক্ষুদে ফুটবলারদের উদ্দেশ্যে ব্যাডেন পাওয়েলের জীবন আদর্শের উপর বিষদ ব্যাখ্যা তুলে ধরা হয়। সভাপতির বক্তব্যে এম আখতার হোসেন বলেন বিপিএসসি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পাইওনিয়ার ফুটবল টুর্নামেন্টে নিবন্ধন করা একটি ফুটবল শিক্ষা প্রতিষ্ঠান।

ক্লাবের আগামী কর্মকান্ডের উপরও তিনি বিস্তারিত কর্মসূচি তুলে ধরেন তাঁর বক্তৃতায়। ১৯৯০ সালের ২১শে ফেব্রুয়ারী উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট লিডার এম আখতার হোসেনের নেতৃত্বে Baden Powell Sports Club (BPSC) প্রতিষ্ঠিত হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL