1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ লাখ ২ হাজার টাকার জাল নোটসহ ১ প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

১ লাখ ২ হাজার টাকার জাল নোটসহ ১ প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী এলাকা থেকে ১ লাখ ২ হাজার টাকার জাল নোটসহ মো. সোহেল হোসেন ওরফে রুবেল (৩২) নামে প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে শনিবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী সোহেল হোসেন ওরফে রুবেল ভোলা জেলার দৌলতখাঁ থানার চরপাতা এলাকার মোঃ বেলায়েত হোসেনেরর ছেলে। সে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছিল।

র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করা এই ব্যক্তির উপর গোয়েন্দা নজরদারী শুরু করে।

পরে এ ঘটনার সত্যতা পেয়ে শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা বিতরণকালে ১ লাখ ২ হাজার টাকার জাল নোট উদ্ধারসহ উক্ত আসামীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL