1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২৯৯ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

২৯৯ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাজধানীর গাবতলী হতে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ ০১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। 


বুধবার (২৭ জানুয়ারি) বিকাল ০৪টা ৪০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম থানাধীন গাবতলী মাজার রোডের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে কাভার্ড ভ্যানে বিশেষ কৌশলে বহনকৃত ২৯৯ বোতল ফেন্সিডিলসহ নিম্নোক্ত ০১ মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত ব্যক্তি হলেন- মোঃ বাবু খাঁ (৪৫), জেলা- রাজবাড়ী।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে কাভার্ড ভ্যানের মাধ্যমে বিভিন্ন কাচামাল পরিবহনের আড়ালে ফেন্সিডিল বহন করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রয় করে আসছিলো।


উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL