1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩৫ বছর পূ‌র্তি উপল‌ক্ষে- শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লাবকে শু‌ভেচ্ছা স্বরুপ ২‌টি ক্রিকেট ব‌্যাট দি‌লেন তানভীর টিটু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

৩৫ বছর পূ‌র্তি উপল‌ক্ষে- শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লাবকে শু‌ভেচ্ছা স্বরুপ ২‌টি ক্রিকেট ব‌্যাট দি‌লেন তানভীর টিটু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগ‌ঞ্জের ঐ‌তিহ‌্যবাহী ক্রীড়া প্রতিষ্ঠান শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লা‌বের ৩৫ বছর পূর্তি উপল‌ক্ষে শু‌ভেচ্ছা স্বরুপ ২‌টি ক্রিকেট ব‌্যাট ক্লাব কর্মকর্তা‌দের হা‌তে তু‌লে দেন শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লা‌বের সা‌বেক খে‌লোয়ার বর্তমানে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাব লি. এর সভাপ‌তি তানভীর আহ‌মেদ টিটু। 

শুক্রবার (২২ জানুয়া‌রি) দুপু‌রে নগরীর ওসমানী পৌর স্টে‌ডিয়া‌মে শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লাবের কর্মকর্তা‌দের হা‌তে ব‌্যাট ২‌টি উপহার স্বরুপ তু‌লে দেন টিটু। 

এসময় ক্লাব কর্মকর্তা‌দের মা‌ঝে উপ‌স্থিত ছি‌লেন ক্লা‌বের সভাপ‌তি ডা. র‌কিবুল ইসলাম শ‌্যামল, সহ সভাপ‌তি এস এম রানা, সাধারন সম্পাদক মাকসুদ উল আলম, যুগ্ম সম্পাদক শহীদুর রহমান লিপন, কোষাধক্ষ‌্য মোঃ কামরুজ্জামান। আ‌রো উপ‌স্থিত ছি‌লেন সা‌বেক ক্রিকেট খে‌লোয়ার টিপু, জু‌য়েল ও মাসুদ। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL