1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৯৫ Time View
নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন
নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ গতকাল ২১ নভেম্বর রোজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র নারায়ণগঞ্জ তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের ৩২তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের জনপ্রিয় সাংগঠনিক সম্পাদক ও ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি অনাবিল নির্ঝরের উদ্যোগে নাসিক ২৫ নং ওয়ার্ড- লক্ষণখোলায় বাদ এশা মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল সহ কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানটিতে অনাবিল নির্ঝর বলেন, “আজ ২১ নভেম্বর রোজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জবাসীর প্রিয় মানুষ, তরুণ ও যুব সমাজের অহংকার আমাদের অভিভাবক সম্মানিত একেএম অয়ন ওসমানের শুভ জন্মবার্ষিকী। এই দিন নারায়ণগঞ্জবাসীর আনন্দ ও খুশির দিন। ছাত্রসমাজের উৎসবের দিন। আমরা আমাদের প্রাণপ্রিয় নেতার শুভ জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। মহান সৃষ্টিকর্তা অয়ন ওসমান ভাইজান এবং তার পরিবারের সকলকে দীর্ঘায়ু দান করুক। আপনারা সকলেও তাদের জন্য দোয়া করবেন।”

এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সোলাইমান শুভ, রিয়াজ আহমেদ, রোমান হোসেন, সানি হাসান, সিহাব, তুহিন, নিলয়, রোহান, রিজবী, খোকন, জয়, সিয়াম, ফাহিম, শাকিল, ইমন, দিহান, নুর মোহাম্মদ, তাহের আলী, ফয়সাল, রায়হান, রবিন, জুবায়ের, মেহেদি, উল্লাস সহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে একেএম অয়ন ওসমান ও তার পরিবার পরিজনের দীর্ঘায়ু কামনায় মোনাজাত শেষে কেক কেটে দিনটি জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL