1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১৮০ Time View
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমিতি লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা ২০১৯ অনুষ্ঠিত হয়।

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

রবিবার ১৮ নভেম্বর সমবায় নিউ মার্কেট ২৫৯ বঙ্গবন্ধু সড়ক চাষাড়ার নারায়ণগঞ্জে মালিক কর্মচারীসহ মার্কেটের সমস্যা ও বিভিন্ন উন্নয়ন লক্ষে সভায় মত বিনিময় করা হয়।

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমিতি লিমিটেডের সভাপতি খাজা এবায়দুল হক (টিপু) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে নারায়ণগঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মাদ আবুল কাশেম বলেন, আমরা সবাই সমান। কোনো মালিক কর্মচারী ও কমিটির নেতৃবৃন্দ কারো মাঝে ভেদাভেদ নেই। মালিক ও কর্মচারীদের দাবির প্রশ্ন উওরে তিনি বলেন, এই মার্কেটের এই পর্যন্ত যত সমস্যা ছিলো আমরা সমাধান করার চেষ্টা অব্যাহত রাখি। ভবিষ্যতে লিফ্ট সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ওপেন থাকবে এবং পরিষ্কার পরিচ্ছন্নে বিষটি আমরা পদক্ষেপ নিয়েছি। আমরা মার্কেটে কোনো মাদকাসক্ত চিহ্নিত হলে সেই বিষয়ে বিন্দু মাত্র ছাড় অতিতে ও দেয়া হয়নি ইনশাআল্লাহ ভবিষ্যতে ও দেয়া হবেনা।

সভায় আরো উপস্থিত ছিলেন,কমিটির নেতৃত্বাধীন সদস্য সহ মালিক ও কর্মচারীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL