1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পিএসএল খেলতে এখন করাচিতে তামিম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

পিএসএল খেলতে এখন করাচিতে তামিম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১০০ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে মঙ্গলবার ঢাকা ত্যাগ করে বুধবার সকালে করাচিতে পৌঁছান বাংলাদেশ সেরা ওপেনার তামিম ইকবাল। দুই দিন কোয়ারেন্টিন থাকার পর অনুশীলনে নামবেন তিনি। 

বুধবার এক ভিডিওবার্তায় তামিম জানান, আজ সকালে করাচিতে এসে পৌঁছলাম। আগামী দুইদিন আমাকে কোয়ারেন্টিনে থাকতে হবে। আশা করছি কোভিড টেস্টের ফল আশানুরূপ হবে। ১৪ তারিখের ম্যাচে লাহোর কালান্দার্সের হয়ে প্রতিনিধিত্ব করতে মুখিয়ে আছি। শিগগিরই দেখা হচ্ছে মাঠে।  

করোনা আক্রান্ত হওয়ার কারণে পিএসএল খেলতে যাওয়া হয়নি বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। 

এর আগে করোনা সংক্রমণের কারণে টুর্নামেন্টের দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল স্থগিত করা হয়েছিল। সব ম্যাচ ১৪, ১৫ ও ১৭ নভেম্বর করাচিতে অনুষ্ঠিত হবে। 

তামিম এর আগে ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে পেশোয়ার জালমির হয়ে পিএসএলে খেলেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL