মুজিব শতবর্ষ ও উদ্দীপ্ত সামাজিক সংগঠন এর শুভ সূচনা উপলক্ষে ডিগবল টুর্ণামেন্টের আয়োজন।

সকাল নারায়ণগঞ্জ:

২০ শে (মার্চ) রোজ শনিবার, ডি, আই, টি মসজিদের সংলগ্ন,  রাত্র ১১ টায় (সুপারস্টার /ফ্রেন্ডশীপ বয়’স)এর এই ২ টিমের মধ্যে ফাইনাল খেলার আয়োজন করেছে উদ্দীপ্ত সামাজিক সংগঠন এর সদস্যবৃন্দরা,
প্রধান অতিথি হিসেবে ছিলেন,নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিল  ও সভাপতি, বাংলাদেশ হোসিয়ারী

এসোসিয়েশনের, মোঃ শেখ নাজমুল আলম সজল,বিষেশ অতিথি হিসেবে ছিলেন, সহ-সভাপতি বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের, মোঃ কবির হোসেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী কৃষকলীগ,যুগ্ম আহবায়ক,মোঃ জিল্লুর রহমান লিটন, 


পরিচালক, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশন, মোঃ মোজাম্মেল হক,পরিচালক, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশন, মোঃ সাব্বির আহম্মেদ সাগর, সমাজ সেবক ও বিশিষ্ঠ্য ব্যবসায়ী মোঃ ইয়াকুব, সমাজ সেবক, মোঃ ইয়াছিন, কাইয়ুম, এবাদুল।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,উদ্দীপ্ত সামাজিক সংগঠন, যুগ্ম আহবায়ক, সজীব রায় অভি।


প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ হোাসিয়ারী সমিতির সভাপতি নাজমুল আলম সজল তিনি বলেন, আমার ছোট ভাইয়েরা এই সংগঠনের মাধ্যমে সমাজের উন্নয়ন কর্মকান্ডে এগিয়ে আসে তাহলে আমি মনে করি এই সমাজে বসবাস করা মানুষগুলো তাদের মাধ্যমে উপকৃত হবে। 


স্বাধীনতা স্বপক্ষের শক্তিকে আরো শক্তিশালী করতে এই সমস্ত সংগঠনগুলো দরকার।বিভিন্ন দিবসকে সামনে রেখে যেমন সামনে ২৬ মার্চ স্বাধীনতা দিবসে খেলাধূলা ও বৃক্ষরোপন সহ নানা উন্নয়ন কর্মকান্ডের আয়োজন করেন। 


আমরা পাশে আছি,আপনারা কাজ করুন, এই সব সংগঠনের মধ্য দিয়ে স্মরণ করতে চাই আমাদের বঙ্গবন্ধুকে, শহীদদের ও মুক্তিযোদ্ধাদের। সবাই মিলে যদি আমরা একত্রিত হয়ে কাজ করি মুজিব আদর্শের মধ্য দিয়েই এদেশে উন্নয়ন সম্ভব।


শনিবার রাতে ডিআইটি এলাকায় মুজিব শত বর্ষ ও উদীপ্ত সামাজিক সংগঠনের শুভ সূচনা উপলক্ষে ডিগবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, তারা যেন নারায়নগঞ্জের প্রতিটি ওয়ার্ডেই তাদের উন্নয়নমূলক কর্মকান্ড ছড়িয়ে দিতে পারে এবং এগিয়ে যেতে পারে সাংবাদিক ভাইয়েরা আপনারা লিখনীর মাধ্যমে ছড়িয়ে দিবেন এই প্রতাশ্যাই করছি।


আর আজকে খুবই সুন্দর চমৎকার  হাড্ডা হাড্ডি একটা খেলা দেখলাম,যে খেলায় শেষে টসের মাধ্যমে বিজয়ী খোঁজে নিতে হলো,


বিজয়ী টিম কে শুভেচ্ছা জানিয়ে তিনি আরও বলেন, যুব সমাজ কে ভালো রাখতে হলে,খেলায় মনোযোগ দিতে হবে, এটা শুধু এই এলাকায় না,প্রতিটি এলাকায় দরকার এই যুব সমাজ কে সুন্দর ও সুস্থ রাখতে হলে।

এই বলে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 


উপস্থিত ছিলেন, উদ্দীপ্ত সামাজিক সংগঠন আহবায়ক, মনির হোসেন, উদ্দীপ্ত সামাজিক সংগঠন,সমন্বয়ক, ফরহাদ রেজা, উদ্দীপ্ত সামাজিক সংগঠন, সমন্বয়ক, জিয়াউদ্দীন জিকু, উদ্দীপ্ত সামাজিক সংগঠন,সমন্বয়ক সাজ্জাদ হোসেন সাদ্দাম,উদ্দীপ্ত সামাজিক সংগঠন,সমন্বয়ক মোঃ ইব্রাহিম মাহমুদ প্রমুখ।