ফতুল্লায় ১টি কাপড়ের মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি কাপড়ের মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে ছোট বড় ২০-২৫ টি দোকান। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার (৩ মার্চ) ভোরে ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লার বাজার পাশের একটি মাকেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে নারায়ণগঞ্জ শহরের মন্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট আধঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফতুল্লা বাজারের পূর্ব পাশে সোহেলের মালিকানাধীন কাপড়ের মার্কেটের একটি দোকান থেকে আগুন লেগে মুহূর্তের মধ্যেই আগুনের বিস্তার লাভ করে পার্শ্ববর্তী কাপড়ের দোকান সহ পনির, সোহাগ ও জাতীয় পার্টি নেতা কাজী হোসেনের মার্কেটের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক আব্বাস জানান, তার দোকানের ভিতর প্রায় ১০ লাখ টাকার মালামাল ছিলো সব পুড়ে ছাই হয়ে গেছে। আগুন লাগার পর দোকান হতে কিছুই বের করতে পারিনি।

সংবাদে ঘটনাস্থলে ছুটে যায় নারায়ণগঞ্জ সদর উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের শান্তনা দেন এবং উপজেলার পক্ষ থেকে যতটুকু সম্ভব সহায়তা করার আশ্বাস দেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, সকালে ফতুল্লায় কাপড়ের দোকানে আগুন লাগার খবর শুনে সেখানে পৌঁছায় মন্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। তারা আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক সট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি ধারনা করছেন।