শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত গোলাম সারোয়ারের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল

মিলাদ ও দোয়া মাহফিল
মিলাদ ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ণগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জ: শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত গোলাম সারোয়ারের ৪র্থ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে  প্রয়াত গোলাম সারোয়ারের পরিবারের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠাযনের আয়োজন করা হয় ।

মিলাদ ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ণগঞ্জ)

শুক্রবার (১ নভেম্বর) বাদ আছর শহরের উত্তর চাষাড়া জামে মসজিদ প্রাঙ্গণে প্রয়াত গোলাম সারোয়ারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাতে দোয়া করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সভাপতি এম এ রশিদ, কেন্দ্রীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সোনারগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিলুøর রহমান লিটন, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসাইন, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল,জেলা মহিলা লীগের সভানেত্রী অধ্যক্ষ ড. শিরীন বেগম, মহানগরের সভানেত্রী ইসরাত জাহান স্মৃতি, মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক এড. সুইটি ইয়াসমিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন,মহানগর স্বেচ্ছাসেবক

মিলাদ ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ণগঞ্জ)

লীগের সভাপতি মো. জুয়েল হোসেন,মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা শাহজাহান,যুবলীগ নেতা মোঃ রতন প্রদান, ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আরিফ প্রমুখ ।