1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ-এ বিশ্ব হসপিস্ ও প্যালিয়েটিভ কেয়ার দিবস - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জ-এ বিশ্ব হসপিস্ ও প্যালিয়েটিভ কেয়ার দিবস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ১৩২ Time View
বিশ্ব হসপিস্ ও প্যালিয়েটিভ কেয়ার দিবস
বিশ্ব হসপিস্ ও প্যালিয়েটিভ কেয়ার দিবস (ছবি সকাল নারায়ণগঞ্জ)

৩১.১০.২০১৯ ইং তারিখ (বৃহস্পতিবার) ‘আলী আহমেদ চুনকা সড়ক, দেওভোগ, মমতাময়,

নারায়ণগঞ্জ প্যালিয়েটিভ কেয়ার প্রকল্পের পক্ষ হতে বিশ্ব হসপিস্ ও প্যালিয়েটিভ কেয়ার দিবস উদযাপন করা হয়।
অনুষ্ঠানের প্রধান  অতিথি হিসেেব উপস্থিত ছিলেন ডা: মো: নূরুল ইসলাম, পরিচালক- ইসলাম হার্ট সেন্টার।উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কৃষ্ণ রায় (কো-অর্ডিনেটর, মমতাময় কড়াইল) 
প্যালিয়েটিভ কেয়ার সহকারি ও স্বেচ্ছাসেবকদের সহায়তায়  সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আরো ছিল তিনটি খেলা যেখানে সবাই অংশগ্রহন করে এবং পরবর্তীতে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।
স্কুল প্রোগ্রামে যারা অংশগ্রহণ করেছে তাদের মধ্য থেকে যারা অ্যাম্বাসিডর হিসাবে কাজ করেন তারা অংশগ্রহণ করেন এবং সার্টিফিকেট গ্রহণ করেন। 
উক্ত প্রশিক্ষণ প্রাপ্ত স্বেচ্ছাসেবকগণ প্যালিয়েটিভ কেয়ারের সাথে সক্রিয়ভাবে বিভিন্ন কাজে জড়িত ১৪৬ জন রোগীর বাসায় গিয়ে রোগীর সেবা প্রদান, শয্যাশায়ী রোগীর পরিচর্যা করা, রোগী খোঁজা, শিক্ষাপ্রতিষ্ঠানে প্যালিয়েটিভ কেয়ার ‘জানবো জানবো’ অনুষ্ঠান পরিচালনায় সহায়তা প্রদান ইত্যাদি উল্লেখযোগ্য ।
স্বেচ্ছাসেবক অনেকে প্রোগ্রামে সফল করার জন্য বিভিন্ন কার্য সম্পদনায় করে অবধান রেখেছেন মো: আবু সায়েম, খাদিজা আক্তার ভাবনা, মনিকা আক্তার,পান্না,হুমায়ুন কবির মৃধা,  তমা,মিম,সাগর,ফাহিম,আকাশ,মুনিয়া, আরিফা, সাগর, যুবাইদা, হাসান হাফিজুর আরো অনেকেই,
আর দায়িত্বে  ছিলেন, ডা. নাদিয়া ফারহিন, মো. জুলহাস উদ্দিন (প্রজেক্ট ম্যানাজার), মো: সাইফুল হক সাইফ (প্রজেক্ট কো-অর্ডিনেটর), মো: শফিকুজ্জামান সৈকত, আরিফা আনজুম,  মো: কামরুল ইসলাম , মো: আনিসুর রহমান  আরিফা আক্তার, বৃষ্টি রানী, লামিয়া আক্তার, লিজা আক্তার, মেহেদুল হাসান, মৌসুমি আক্তার, মুুনিয়া আক্তার, নাদিয়া সুলতানা, সুরাইয়া আহমেদ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL