জমকালো আয়োজনে অগ্রবাণী প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অগ্রবাণী প্রতিদিন'র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
অগ্রবাণী প্রতিদিন'র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি সকাল নারায়ণগঞ্জ)

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অগ্রবাণী প্রতিদিন পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার(৩১ অক্টোবর) সন্ধায় নগরীর চাষাড়া হোয়াইট হাউজ রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কেটে উদযাপন করা হয় অগ্রবাণী প্রতিদিন’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী।

অগ্রবাণী প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি সকাল নারায়ণগঞ্জ)

উক্ত অনুষ্ঠানে অগ্রবাণী প্রতিদিন’র ব্যবস্থাপনা সম্পাদক হাজী মোঃ রহমত উল্লাহ’র সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী। প্রধান  আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ইউনাইটেড ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন তাপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন প্রধান, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী হাবিবুর রহমান, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ।

অগ্রবাণী প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি সকাল নারায়ণগঞ্জ)

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী অগ্রবাণী প্রতিদিন পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামণা করে বলেন, আমি নারায়ণগঞ্জের বহুল প্রচারিত অগ্রবাণী প্রতিদিনের আরো বেশী সমৃদ্ধি কামণা করি। আমরা সবাই সত্যনিষ্ঠ সংবাদ প্রচার করলে এবং সত্য প্রকাশ করলে দেশ উন্নয়নের দিকে  আরো এগিয়ে যাবে। দেশের উন্নয়নের স্বাথে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদেরকে আরো বেশী ভালো কাজ করতে হবে।

অগ্রবাণী প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি সকাল নারায়ণগঞ্জ)

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান যে ভূমিকা রাখছেন তা অত্যন্ত প্রশংসনীয়। ৩০০টি আসনের মধ্যে ২৯৯টি আসনে শামীম ওসমানের মত সাংসদ থাকতো তাহলে জননেত্রী শেখ হাসিনাকে আর পিছনে ফিরে তাকাতে হতো না। অথচ কিছু কিছু পত্রিকা আছে যারা এসব উন্নয়নের কথাগুলো কম প্রচার করে ছোট ছোট ভুল গুলো ঢালাও ভাবে প্রচার করে। তাদের নাকি আমাদের বিরুদ্ধে না লিখলে তাদের পত্রিকা চলে না। তাই আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই মিথ্যাচার করলে কিন্তু তার বিচার পেতে হবে। তাই সাদাকে সাদা লেখুন আর কালোকে কালো। তাহলে সমাজ এবং দেশ থেকে অপশক্তির অপসারণ ঘটবে এবং দেশের উন্নয়ন আরো বৃদ্ধি পাবে।

অগ্রবাণী প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি সকাল নারায়ণগঞ্জ)

প্রধান আলোচকের বক্তব্যে ইউনাইটেড ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন তাপু বলেন, আমরা একজন সাধারণ মানুষ। আর আপনারা সাংবাদিকরা আমাদের বিবেক। আপনাদের কলমে এতো শক্তি আছে যা আর কারো মধ্যে নেই। তাই প্রেস রিলিজের উপর ভিত্তি করে নয় যাচাই বাছাই করে লিখবেন। অগ্রবাণী প্রতিদিন পত্রিকা তাদের যে অগ্রযাত্রা সামনের দিনগুলোতেও ধরে রাখতে পারে সে শুভকামান করি।
নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন বলেন, ৫ বছরে হয়ে ৬ বছরে পদার্পণ । অগ্রবাণী প্রতিদিন তাদের সংবাদের মান ধরে রেখে ৬ বছরে পা রেখেছে। তাদের এই অগ্রগতী যাতে সামনের দিনগুলোতে ধরে রাখতে পারে সেজন্য তাদের প্রতি শুভকামনা করি।

বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী হাবিবুর রহমান বলেন, অন্যান্য পত্রিকাগুলোর থেকে অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সংবাদগুলো বস্তুনিষ্ঠ এবং একটু ব্যতিক্রম। সামনের দিনগুলোতে সংবাদের মান আরো বৃদ্ধি করে তারা তাদের এই ঐতিহ্যকে ধরে রাখতে পারে সে শুভ কামানা করছি।

বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ বলেন, স্বাধীনতার পক্ষে শক্তিকে ধারণ করে অগ্রবাণী প্রতিদিন পত্রিকা আরো এগিয়ে যাক এই শুভ কামনা রইলো তাদের প্রতি।

বক্তব্য শেষে কেক কেটে অনরাম্বর পরিবেশের মধ্য দিয়ে ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন কুমার পোদ্দার, সহকারী সম্পাদক মাকসুদ এলাহী, উত্তম সাহা, মাসুদুর রহমান রুবেল, নির্বাহী সম্পাদক তানিয়া আক্তার, প্রধান বার্তা সম্পাদক জনি গোপ, বার্তা সম্পাদক সাইফুল ইসলাম সায়েম, উপ-সম্পাদক আনোয়ার হোসেন সজিব, চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদার, এইচ এম আমজাদ, সাংবাদিক সায়ানূর তালুকাদার, ইব্রাহীম হোসেন, শাহরিয়া প্রধান ইমন, সৌরভ আলামিন, খায়রুল হাসান, সাহাদাৎ হোসেন শাহীন, কাজী নেওয়াজ, অফিস ইনচার্জ বুলবুল আহম্মেদ রুবেল। আমন্ত্রীত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সৈয়দা আফরোজা, আরমান শামীম, মোঃ জামাল, সিয়াম তালুকদার প্রমুখ।