1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা মহামারীতে একজন বীরযোদ্ধা কাউন্সিলর শওকত হাসেম শকু - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

করোনা মহামারীতে একজন বীরযোদ্ধা কাউন্সিলর শওকত হাসেম শকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৬৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনা মহামারীর শুরু থেকেই বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে মানুষের পাশে এগিয়ে যাচ্ছেন সিটি কর্পোরেশন ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

এই সপ্তাহেও তিনি বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে ব্যস্ত ছিলেন।

কাউন্সিলর শকু তার ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতায় ৩০০ শয্যা হসপিটালে করোনা আক্রান্ত রোগিদের ও দ্বায়িত্বরত নার্সদের মাঝে প্রোটিন সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরন করেন।

তিনি চাষাড়া ও নবাব সলিমুল্লা রোড, এলাকায় পথচারীদের মাঝে সার্জিক্যাল মাস্ক বিতরন করেন।

মহামারী করোনার প্রাদুর্ভাবে পুষ্টিহীন পরিবারের মাঝে পরিবার প্রতি ১০টি ডিম ও এক প্যাকেট দুধ বিতরন করেন।

নিউ খানপুর,খানপুর বৌ বাজার এলাকার কৃত্রিম জলাবদ্ধতা নিরসনে নিজ অর্থায়নে একটি ৩ ঘোড়া মটর ক্রয় করেনএলাকা বাসীর জন্য। রেললাইন খাল পুনঃখনন করেন।

করোনার সেম্পল দেয়ার লাইন দিনে দিনে দীর্ঘ হচ্ছে। সেম্পলধারী দের একটু আরামের জন্য প্রধান সড়ক থেকে গাছের ছায়াতলে লাইন করে দেন তিনি।

ওয়ার্ডের করোনা আক্রান্ত পরিবারের মাঝে ভিটামিন সি সমৃদ্ধ ফল ও প্রোটিন সমৃদ্ধ খাবার তালিকা অনুযায়ী সরবরাহ করেন। যারা করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশন আছেন, তাদের প্রতিদিনের তালিকা আপডেট করে, সেই তালিকা অনুযায়ী ভিটামিন সি সমৃদ্ধ ফল ও প্রোটিন সমৃদ্ধ খাদ্য ঘরে ঘরে পৌছানোর জন্য পাইলট প্রকল্প কার্যক্রম শুরু করেন। কারণ, তাদের পরিবারের কোন সদস্য যেন বাহিরে বের না হয়।

তিনি ৩০০ শয্যা হাসপাতালে প্যাথলজিস্ট ও করোনা সেম্পল দিতে আসা মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক বিতরন করেন।

টিম Q R ১২ এর সেচ্ছা সেবক টিমের সদস্যদের মাঝে খুদ্র প্রোটিন সমৃদ্ধ খাদ্যসামগ্রী ও সুরক্ষা সামগ্রী উপহার দেন।

তিনি বলেন, অহেতুক বাইরে ঘুরাফেরা না করে নিজে ও পরিবারের সদস্যদের নিয়ে বাড়িতে অবস্থান করুন। করোনা ভাইরাসমুক্ত করতে সরকারের বিভিন্ন নিদের্শনা মেনে চলুন।’

তিনি আরও বলেন, আলহামদুলিল্লাহ,মডেল গ্রপের অর্থায়নে আমার ওয়ার্ডের পুষ্টিহীন ৩৫০০ পরিবারের জন্য রবিবার থেকে সপ্তাহ ব্যাপী প্রোটিন সমৃদ্ধ খাদ্য পরিবার প্রতি ১২টি ডিম ও ১ লিটার দুধ বিতরন কর্মসুচী।এই প্রোটিন সমৃদ্ধ খাবার প্রতিদিন ৫০০ পরিবার করে পাবে ইনশাআল্লাহ। অর্থায়নে মডেল গ্রুপ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL