1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাস্ক পরে বোলিংয়ের প্রস্তাব! - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মাস্ক পরে বোলিংয়ের প্রস্তাব!

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ মে, ২০২০
  • ১০৭ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

মহামারী করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হয়ে আছেন ক্রিকেটাররা। এমনকি অনুশীলনও করতে পারছেন না তারা।

তবে দেশে দেশে লকডাউন শিথিল হতে থাকায় মাঠে ক্রিকেটের বল শিগগিরই গড়াবে বলে আশাবাদী ক্রীড়াপ্রেমীরা।

এদিকে মাঠে ক্রিকেট ফিরলেও যেন খেলোয়াড়রা যেন করোনা ঝুঁকিতে না পড়ে সেজন্য বলে থুতু বা লালার ব্যবহার নিষিদ্ধ করেছে আইসিসি। প্রশ্ন উঠেছে, মাঠে কি বোলারদের এ নতুন নিয়ম মনে থাকবে?

এ সমস্যার সমাধানে একটি প্রস্তাব দিয়েছেন পাকিস্তানের বর্তমান কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ-উল হক। যদিও তার সেই প্রস্তাব অনেকের কাছেই অদ্ভুত আর হাস্যকর বলে হয়েছে।

মিসবাহ-উল হক বলেছেন, বলে থুতু লাগানো বোলারদের চিরাচরিত অভ্যাস, যা হঠাৎ করে বন্ধ করা মুশকিল। অনিচ্ছাকৃতই হয়তো থুতুর ব্যবহার করে ফেলবে কেউ কেউ। কিন্তু এরই মধ্যে করোনা সংক্রমণ ঘটে যেতে পারে। তাই আমি চাই, বোলিংয়ের সময় মাস্ক ব্যবহার করুক বোলাররা। এতে করে তারা চাইলেও থুতু ব্যবহার করতে পারবেন না। আর মাস্ক ব্যবহার করা মানে করোনা থেকে সুরক্ষা।

মিসবাহ যোগ করেন, মাস্ক পরে খেলাটা সত্যি কষ্টকর হবে খেলোয়াড়দের জন্য। কিন্তু তাদের ভাবতে হবে যত দ্রুত সম্ভব আমাদের খেলায় ফিরতে হবে এবং তা অবশ্যই হতে হবে খুব সতর্কতার সঙ্গে। তাদেরকে এটা মেনেই মাঠে নামতে হবে যে, করোনার কারণে আগের সেই পরিস্থিতি নেই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL