1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাহসিকতার জন্য সোনারগাঁ থানার এসআই মোঃআবুল কালাম আজাদ পুরুষ্কার পেয়েছে। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

সাহসিকতার জন্য সোনারগাঁ থানার এসআই মোঃআবুল কালাম আজাদ পুরুষ্কার পেয়েছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ১১৫ Time View

সকাল নারায়ানগঞ্জঃ ঢাকা রেঞ্জের ১৩ জেলার মধ্যে শ্রেষ্ঠ  মামলা তদন্তকারী সাব-ইন্সপেক্টর নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার মোঃআবুল কালাম আজাদকে  ক্লু-লেস মার্ডার মামলা সুষ্ঠু তদন্ত,মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের জন্য সাহসিকতার পুরুষ্কারটি দেওয়া হয়।

বৃহস্পতিবার(২৪অক্টোবর) সকাল টায় ঢাকা রেঞ্জ অফিসের অপরাধ সভায়  ঢাকা রেঞ্জের ডিআইজি বিপিএম(বার)পিপিএম(বার)মোঃ হাবিবুর রহমান সোনারগাঁ থানার সাব-ইন্সপেক্টর মোঃআবুল কালাম আজাদকে এই পুরুষ্কারটি দেন।

ঢাকা রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী হিসেবে সাহসিকতার পুরুষ্কার পেয়ে এসআই মোঃআবুল কালাম আজাদ জানান,ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান স্যারের প্রতি আমি কতৃজ্ঞ আমাকে এই পুরুষ্কারটি দেওয়ায় সেই সাথে অতিরিক্ত পুলিশ সুপার(খ অঞ্চল)মোঃ খোরশেদ আলম প্রতি কতৃজ্ঞ তার সুযোগ্য অফিসার ইনচার্জ মহোদয়ের দিক নির্দেশনায় ফলেই আজকে আমার এই পুরুষ্কার প্রাপ্তি।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (অপরাধ)বিপিএম(বার) মোঃ আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ পুলিশ সুপার বিপিএম(বার) পিপিএম(বার)হারুন অর রশীদ সহ ঢাকা রেঞ্জের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL