1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জন্মদিনে পিপি ওয়াজেদ আলীকে আইনজীবী কাজলের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

জন্মদিনে পিপি ওয়াজেদ আলীকে আইনজীবী কাজলের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১১৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জজ আদালতের সরকারি কৌশলী (পিপি) ও মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড.ওয়াজেদ আলী খোকনের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন আইনজীবী সমিতির ট্রেজারার এডভোকেট মোহাম্মদ মনিরুজ্জামান কাজল।

শুক্রবার রাতে তিনি এই প্রতিনিধিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এড. কাজল বলেন,পিপি ওয়াজেদ স্যার ২০১৫ সালে নারায়ণগঞ্জ আদালতে সরকারি কৌশলি হিসাবে যোগদান করেন।তিনি মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক।তিনি সব সময় আমাদের কাজে উৎসাহ দিয়ে থাকেন।

তার কাছ থেকে আমরা সব সময় ভালো পরামর্শ পেয়েছি।আজকের এই দিনে স্যারকে জানাই শুভেচ্ছা।আল্লাহ যেনো স্যারকে আরও দীর্ঘায়ু করুক।

তিনি যেনো সব সময় আমাদের ভালোবাসা নিয়ে বেচে থাকে।স্যারকে ও স্যারের পরিবারের জন্য দোয়া রইল তারা যেনো আগামী দিনগুলো ভালো ভাবে কাটাতে পারে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL