1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাতের আধারে স্বামীকে নিয়ে অসহায়দের পাশে কাউন্সিলর দিনা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

রাতের আধারে স্বামীকে নিয়ে অসহায়দের পাশে কাউন্সিলর দিনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৩ মে, ২০২০
  • ৩২৮ Time View
রাতের আধারে স্বামীকে নিয়ে অসহায়দের পাশে কাউন্সিলর দিনা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
রাতের আধারে স্বামীকে নিয়ে অসহায়দের পাশে কাউন্সিলর দিনা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভয়াবহ করোনাভাইরাসের প্রাদুভার্ব বদলে দিয়েছে গোটা বিশ্বের বাস্তবতা। করোনাভাইরাস এমন একটি সংক্রামক ভাইরাস যা এর আগে কখনো মানুষের মধ্যে ছড়ায়নি। বৈশ্বিক মহামারি কোভিড ১৯ নামের এই ভাইরাস প্রতিনিয়তই মানুষের জীবনকে হুমকির পাশাপাশি ঠেলে দিচ্ছে অনিশ্চয়তার দিকে।

করোনাভাইরাসের এই বিস্তারের সময়ে চারপাশ যেন ভরে উঠছে দুঃসংবাদে। তবে সারাবিশ্বে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের এই সময়টাতে দেখা মিলছে মানবিক মানুষেরও। বিশেষ করে দেশের প্রায় লকডাউন পরিস্থিতিতে দিনমজুর, খেটে-খাওয়া, নিম্ন-আয়ের, অসহায়, সাধারণ মানুষ যখন বিপাকে পড়ে তখন সরকার, বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান ছাড়া ব্যক্তিগতভাবেও তাদের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই।

এটা যে শুধু বাংলাদেশে তা নয় বরং গোটা বিশ্বেই দেখা মিলছে মানবিক মানুষের। এই সময়টাতে জনহিতকর কাজ আর মানবিক সহায়তা করে ইতোমধ্যেই আলোচনায় উঠে এসেছেন নাসিক ৭,৮,৯ নং ওর্য়াডের কাউন্সিলর আয়েশা আক্তার দিনা।

ঠিক তার এই কার্যক্রম অব্যাহত রেখে প্রতিদিনের মতো মঙ্গলবার (১২ মে) গভীর রাতে জালকুড়ী ৯ নং ওয়ার্ডের পঙ্খ শাহ মাজার,আমতলা,খোলা মার্কেটের সামনে নিম্ম আয়ের কর্মহীন অসহায় গরিব ১শ পরিবারের মাঝে উপহার দিয়েছেন তিনি।ওই সময় তার সাথে ছিলেন তার স্বামী সায়েম প্রধান। এ সময় কাউন্সিলর দিনা বলেন, এই দুর্যোগে সাধ্যমতো সহযোগীতার কার্যক্রম অব্যাহত থাকবে। আমি এই সংকটে মানুষের মাঝে কাজ করে যাচ্ছি।সরকারি সহায়তা ছাড়া ব্যক্তিগতভাবে সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

যতদিন পারি এই কার্যক্রম চালিয়ে যাবো।আল্লাহ আমাকে সহায়তা করার জন্য সব কিছু দিয়েছেন।সব কিছুর মালিক আল্লাহ,আমি একমাত্র উছিলা। তিনি আরো বলেন,করোনার প্রভাব যেভাবে বারছে এতে সরকারের কাছে অনুরোধ থাকবে কঠিন ভাবে আবার লকডাউন দেওয়া হউক। প্রসঙ্গত,নারায়নগঞ্জে করোনাভাইরাসের প্রভাব বিস্তারের শুরু থেকেই গরীব, দুঃখী, মেহনতি মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন তিনি। বিনামূল্যে সুরক্ষা মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার থেকে শুরু করে হত-দরিদ্র, কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী তথা চাল, ডাল, তেল, পেয়াজ, লবন, সাবান ইত্যাদি বিতরণ করেছেন নাসিক ৭,৮,৯ নং ওয়ার্ডে। তার এরুকম কাজে এলাকাবাসী খুশি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL