1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলায় সদ্য যোগদানকৃত ডাক্তারদের ফুল দিয়ে বরন করে নিলেন ডিসি জসিম উদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

জেলায় সদ্য যোগদানকৃত ডাক্তারদের ফুল দিয়ে বরন করে নিলেন ডিসি জসিম উদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৫৩ Time View
জেলায় সদ্য যোগদানকৃত ডাক্তারদের ফুল দিয়ে বরন করে নিলেন ডিসি জসিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
জেলায় সদ্য যোগদানকৃত ডাক্তারদের ফুল দিয়ে বরন করে নিলেন ডিসি জসিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ জেলায় সদ্য যোগদানকৃত নতুন ( ৩৯তম বিসিএস) ডাক্তারদের ফুল দিয়ে শুভেচ্ছা বরন করে নিলেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।


মঙ্গলবার (১২ মে) সকালে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে বরণ করে নেয়া হয়। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা.মোহাম্মদ ইমতিয়াজ।


এ সময় জেলা প্রশাসক বলেন,দেশের এই ক্রান্তিলগ্নে এই কোভিড যোদ্ধারা সবচেয়ে বড় ভূমিকা রাখবে। আমিও তাদের কমিটমেন্ট দিলাম তাদের সঙ্গে থেকে নারায়ণগঞ্জ কে আমরা মুক্ত রাখার সর্বোচ্চ চেষ্টা করব। (ইনশাল্লাহ)।

পরিশেষে তিনি যে কোন মুহূর্তে যেনো নতুন ২৫ জন তাকে কাছে পায় সে জন্য তিনি তার নাম্বারটি সবার কাছে হস্তান্তর করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL