1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ওসমান পরিবারে নতুন অতিথির আগমন, দোয়া চাইলেন সেলিম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ওসমান পরিবারে নতুন অতিথির আগমন, দোয়া চাইলেন সেলিম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ মে, ২০২০
  • ৪৮৪ Time View
ওসমান পরিবারে নতুন অতিথির আগমন, দোয়া চাইলেন সেলিম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ওসমান পরিবারে নতুন অতিথির আগমন, দোয়া চাইলেন সেলিম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার ওসমান পরিবারে আগমন ঘটেছে নতুন অতিথির। নারায়ণগঞ্জের গণমানুষের নেতা প্রয়াত সাংসদ নাসিম ওসমানের দ্বিতীয় কন্যা আফরিন ওসমানের ঘরে পুত্র সন্তানের জন্ম হয়েছে।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান আফরিন ওসমান ও তার নবাগত সন্তানের সুস্থ্যতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সোমবার ১১ মে রাত সাড়ে ৯টা ঢাকার স্কয়ার হাসপাতালে সিজারের আফরিন ওসমানের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে।

উল্লেখ্য প্রয়াত নাসিম ওসমানের ছোট মেয়ে আফরিন ওসমান বন্দর এলাকার পূত্রবধূ। বন্দরের মদনগঞ্জের শান্তিনগর এলাকার মৃত সিরাজুল ইসলাম নিলুর ছেলে ইফতেখারুল ইসলাম এর স্ত্রী। ইফতেখারুল ঢাকা মেট্রোপলেটিন পুলিশে যাত্রাবাড়ি থানায় এসি হিসেবে কর্মরত রয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL