1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দিনা টেলিকমের ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায় : রাজিব বাহিনী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

দিনা টেলিকমের ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায় : রাজিব বাহিনী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ১৮৩ Time View

মদিনা টেলিকমের ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায় : রাজিব বাহিনী

সকাল নারানগঞ্জ নিজস্ব সংবাদদাতা : মদিনা টেলিকমে কোরবান আলীর দোকানে পার্শ্ববর্তী দোকানদার রাজিব এন্টারপ্রাইজ তার বাহিনী নিয়ে হামলা করেন।

রবিবার রাত ৯ টায় দেওভোগ পাক্কা রোডে মদিনা টেলিকমে রাজিব এন্টারপ্রাইজ তার বাহিনী নিয়ে  এই ঘটনা ঘটায় ঘটনা।

সূত্রে জানা যায়, মৃত রমজান মিয়ার ছেলে কোরবান আলী (২৮) বলেন, রাসেল পূর্বে থেকেই কোরবান আলীর একই ব্যবসা গ্যাস স্যালেন্ডার হওয়াতে সূত্রতার জেরধরে আমার ওপর হামলা করে দোকানের বিভিন্ন জিনিস ভাংচুর করে আমার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত সহ জখম করে, আমি চিতকার করলে এলাকার লোকজন আমায় রক্ষা করেন। আমার ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে চলে যান।পরে আমি বিলম্ব না করে ৯৯৯ কল করি সাথে সাথে থানা থেকে দারগা আশরাফুল ঘটনা স্থলে আসেন এবং আমাকে থানায় অভিযোগ করতে বলেন। আমি থানায় গিয়ে, রাসেল (৩৫) পিতা আহসান উদ্দিন, রাজিব (২৯) পিতা আহসান উদ্দিন, বিশাল (২৬) পিতা অজ্ঞাত ফয়সাল (৩৫) পিতা খোকনের নামে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করি।পুলিশ উপ-পরিদর্শক আশরাফুল নারায়ণগঞ্জ কথার সাংবাদিকদের জানান, রানা ৯৯৯ কল করলে আমরা ঘটনা স্থলে আসি এবং একটা অভিযোগ করতে বলি। ওরা দুইজন একই ব্যবসা করে। রানা কে রাসেল মারধর করেছেন । পরে রানার অভিযোগের ভিত্তিতে রাসেলের বাড়িতে অভিযান করি। ওরা পলাতক হওয়াতে ওদের ধরতে পারিনি। আমরা এ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছি ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL