1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দিনা টেলিকমের ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায় : রাজিব বাহিনী - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

দিনা টেলিকমের ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায় : রাজিব বাহিনী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ১৬৭ Time View

মদিনা টেলিকমের ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায় : রাজিব বাহিনী

সকাল নারানগঞ্জ নিজস্ব সংবাদদাতা : মদিনা টেলিকমে কোরবান আলীর দোকানে পার্শ্ববর্তী দোকানদার রাজিব এন্টারপ্রাইজ তার বাহিনী নিয়ে হামলা করেন।

রবিবার রাত ৯ টায় দেওভোগ পাক্কা রোডে মদিনা টেলিকমে রাজিব এন্টারপ্রাইজ তার বাহিনী নিয়ে  এই ঘটনা ঘটায় ঘটনা।

সূত্রে জানা যায়, মৃত রমজান মিয়ার ছেলে কোরবান আলী (২৮) বলেন, রাসেল পূর্বে থেকেই কোরবান আলীর একই ব্যবসা গ্যাস স্যালেন্ডার হওয়াতে সূত্রতার জেরধরে আমার ওপর হামলা করে দোকানের বিভিন্ন জিনিস ভাংচুর করে আমার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত সহ জখম করে, আমি চিতকার করলে এলাকার লোকজন আমায় রক্ষা করেন। আমার ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে চলে যান।পরে আমি বিলম্ব না করে ৯৯৯ কল করি সাথে সাথে থানা থেকে দারগা আশরাফুল ঘটনা স্থলে আসেন এবং আমাকে থানায় অভিযোগ করতে বলেন। আমি থানায় গিয়ে, রাসেল (৩৫) পিতা আহসান উদ্দিন, রাজিব (২৯) পিতা আহসান উদ্দিন, বিশাল (২৬) পিতা অজ্ঞাত ফয়সাল (৩৫) পিতা খোকনের নামে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করি।পুলিশ উপ-পরিদর্শক আশরাফুল নারায়ণগঞ্জ কথার সাংবাদিকদের জানান, রানা ৯৯৯ কল করলে আমরা ঘটনা স্থলে আসি এবং একটা অভিযোগ করতে বলি। ওরা দুইজন একই ব্যবসা করে। রানা কে রাসেল মারধর করেছেন । পরে রানার অভিযোগের ভিত্তিতে রাসেলের বাড়িতে অভিযান করি। ওরা পলাতক হওয়াতে ওদের ধরতে পারিনি। আমরা এ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছি ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL