1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে মাঠে নেমেছে র‍্যাব; হকারদের না বসার জন্য আহবান - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে মাঠে নেমেছে র‍্যাব; হকারদের না বসার জন্য আহবান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ মে, ২০২০
  • ১১১ Time View
সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে মাঠে নেমেছে র‍্যাব; হকারদের না বসার জন্য আহবান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে মাঠে নেমেছে র‍্যাব; হকারদের না বসার জন্য আহবান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

পূর্ব নির্ধারিত সিদ্ধান্ত অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার সিদ্ধান্তের দ্বিতীয় দিনে নারায়ণগঞ্জের  মার্কেটগুলোতে সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে মাঠে নেমেছে র‍্যাব।


সোমবার(১১মে) নগরীর সমবায় মার্কেট, সান্তনা মার্কেট, বেলী টাওয়ার, সায়েম প্লাজাসহ বিভিন্ন মার্কেটগুলো পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, গতকাল থেকে শপিং সেন্টারগুলো খুলে দেয়া হয়েছে। শপিং সেন্টারগুলোতে সামজিক দূরত্ব মানা হচ্ছে কিনা এবং সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা দেখার জন্য আমাদের টিম প্রতিটি শপিং সেন্টারে যাচ্ছে এবং সেখানকার যে মালিক সমিতি আছে তাদের সাথে কথা বলছে।  যেখানে সুরক্ষা ব্যবস্থা নেই সেখানে আমরা দেখিয়ে দিচ্ছি কিভাবে সুরক্ষা ব্যবস্থা রাখতে হবে।

  যেখানে একমুখী পথ নেই সেখানে একমুখী পথ করার জন্য বলছি এবং স্যানিটাইজার নিশ্চিত করতে বলছি। এছাড়া আরো যেসব সুরক্ষা ব্যাবস্থা রয়েছে তা নিশ্চিত করতে আমরা মালিক সমিতি এবং দোকান  মালিকদের উৎসাহিত করতেছি। 


তিনি আরো জানান, ফুটপাতগুলোতে যদি কোনো থাকে তাহলে চলাচলে কষ্ট হয়ে যায় এবং সামাজিক সুরক্ষা ব্যহত হতে পারে। এজন্য ফুটপাতে কোনো দোকান যাতে বসতে না পারে সেজন্য হকার্স ভাইদের আমরা অনুরোধ করবো এই কয়েকটা দিন ফুটপাতে না বসার জন্য।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL