1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নগরীতে খুলেছে দোকান; সড়কে মানুষের ঢ্ল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নগরীতে খুলেছে দোকান; সড়কে মানুষের ঢ্ল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ মে, ২০২০
  • ২৫৭ Time View
নগরীতে খুলেছে দোকান; সড়কে মানুষের ঢ্ল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নগরীতে খুলেছে দোকান; সড়কে মানুষের ঢ্ল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

পূর্ব নির্ধারিত সিদ্ধান্ত অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার সিদ্ধান্তের প্রথম দিনে নগরীর দোকানপাটগুলোতে ছিলো চোখে পরার মত ভীড়।

কিছু দোকানে স্বাস্থ্যবিধি মানা হলেও বেশিরভাগ দোকানগুলোতে মানা হয় নি স্বাস্থ্যবিধি। প্রথম দিনে নগরীর সমবায় মার্কেট, সান্তনা মার্কেট, বেলী টাওয়ার, সায়েম প্লাজা, মার্ক টাওয়ার, বর্ষণ সুপার মার্কেট, সোনার বাংলা মার্কেট, হক প্লাজা, মিডটাউন শপিং কমপ্লেক্সসহ সকল মার্কেটের দোকান চলেছে সকাল থেকেই।

রবিবার(১০ মে) মার্কেটগুলোতে সরজমিনে পরিদর্শন করে এ দৃশ্য দেখা যায়। মার্কেটগুলো সরজমিনে পরিদর্শন করে দেখা যায়, মাসখানেক পর দোকান খোলার অনুমতি দেয়ার মানুষের ঢ্ল নামে নগরীতে। যাতে করে যানজট দেখা যায় নগরীরর প্রধান প্রধান সড়কগুলোতে।

সবরকম দোকানগুলোতে কম বেশি ভীড় থাকলেও পোশাকের দোকানগুলোতে ভীড় ছিল লক্ষণীয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে শিশুদের নিয়ে মার্কেটে না আসার নির্দেশনা থাকলেও অনেকেই তা মানছেন না। অনেক ক্রেতাই শিশুদের নিয়ে মার্কেটে চলে এসেছেন।

আনোয়ারা নামে এক ক্রেতা জানান, বাসায় বাচ্চাকে একা রেখে আসা সম্ভব না, কারো কাছে যে রেখে আসবো তেমন সুযোগও ছিলো না, তাই বাধ্য হয়েই সাথে করে নিয়ে আসতে হয়েছে। চিন্তা করছি আজকেই সব কেনাকাটা শেষ করে ফিরব যাতে আর মার্কেটে না আসতে হয়। হানিফ নামে এক দোকানী জানায়, দোকানে ক্রেতাদের প্রবেশের সাথে সাথে আমরা জীবাণুনাশক স্প্রে করছি আর পোশাকে হাত দেয়ার আগে ক্রেতাদের হাতে আবারও জীবাণুনাশক দেয়া হচ্ছে।

আমরা সকল স্বাস্থ্যবিধি মেনেই দোকান পরিচালনা করছি। তবে করোনার এপিসেন্টার নারায়ণগঞ্জে দোকানপাট খুলে দেওয়ায় সংক্রমন বেড়ে যাওয়ার আশঙ্কা থেকেই যাচ্ছে। বেশিরাভগ লোকেরাই আশঙ্কা করছেন এ বিষয়ে যদি যথাযথ পদক্ষেপ না নেয়া হয় অচিরেই জেলায় আরো আক্রান্তের সংখ্যা বাড়বে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL