1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এবার ২ অসহায় কৃষকের ধান কেটে দিলেন যুবদলের নেতাকর্মীরা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

এবার ২ অসহায় কৃষকের ধান কেটে দিলেন যুবদলের নেতাকর্মীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ মে, ২০২০
  • ৫৪ Time View
এবার ২ অসহায় কৃষকের ধান কেটে দিলেন যুবদলের নেতাকর্মীরা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
এবার ২ অসহায় কৃষকের ধান কেটে দিলেন যুবদলের নেতাকর্মীরা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

“কৃষক বাচলে দেশ বাঁচবে”এই স্লোগানকে সামনে রেখে আরো ২ অসহায় কৃষকের ধান কেটে দিলেন সোনারগাঁ থানা যুবদলের নেতাকর্মীরা।

এ নিয়ে তাদের ৭ম দফায় ধান কাটার কাজ সম্পন্ন হলো। এরই ধারাবাহিকতায় আজ রোববার (১০ মে) সকালে রোজা রেখে বারদী ইউনিয়নের ১ নং ওয়ার্ডে মছলন্দপুর গ্রামের মনিরুজামানের ১৫ শতাংশ জমির ধান এবং শফিক মিয়ার ১৭ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন তারা।

যুবদল নেতা সেলিম হোসেন দিপু জানান, করোনার প্রাদুর্ভাবের কথা চিন্তা করে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে ও জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের অনুপ্রেরণায় আজ ৭ দিন ধরে বারদী ইউনিয়নের অসহায় দারিদ্র কৃষকের ক্ষেতের পাকা ধান কেটে দিচ্ছি।

তিনি আরো বলেন,দেশের এ দূর্যোগময় সময়ে একজন কৃষক টাকার অভাবে ক্ষেতের পাকা ধান কাটতে পারছেনা। আবার অনেক কৃষক শ্রমিক না পেয়ে পাকা ধান কাটতে পারছেনা। আর আমাদের দেশের কৃষকরা ঘরে ধান তুলতে না পারলে আমরা ভাত খেতে পারবনা। দেশে দেখা দিবে দুর্ভিক্ষ।

তাই আমাদের যুবদলের পক্ষ থেকে যতটুকু সম্ভব কৃষকদের ধান কাটতে সাহায্য করছি। আমাদের যত কষ্ট হোক আমরা এই কার্যক্রম অব্যাহত রাখবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL