1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ত্রাণ নয় সামান্য উপহার দিচ্ছি -মোয়াজ্জেম হোসেন মন্টি, - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

ত্রাণ নয় সামান্য উপহার দিচ্ছি -মোয়াজ্জেম হোসেন মন্টি,

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ২১১ Time View
ত্রাণ নয় সামান্য উপহার দিচ্ছি -মোয়াজ্জেম হোসেন মন্টি, (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ত্রাণ নয় সামান্য উপহার দিচ্ছি -মোয়াজ্জেম হোসেন মন্টি, (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

কর্মহীন গৃহবন্দি হয়ে যাওয়া নিম্ন আয়ের খেটে খাওয়া হতদরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছেন নিজ উদ্যোগে নারায়ণগঞ্জ বিএনপির মোয়াজ্জেম হোসেন মন্টি।

শুক্রবার (২৪ এপ্রিল) রাতের আধারে ঘরে ঘরে গিয়ে ৪’শ পরিবারের মাঝে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।মোয়াজ্জেম হোসেন মন্টিবলেন,করোনাভাইরাসের এমন দুর্যোগময় মুহূর্তে জনগণের ঘরে থাকা জরুরি। এখানকার খেটে খাওয়া মানুষ সাধারণ ছুটিতে খুব কষ্টে আছেন।

তারা খাবারের সংকটে আছেন।বিএনপি’র চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের নির্দেশনায় আমি আমার সাধ্যমতো এগিয়ে এসেছি। সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষদের মাঝে আমি এই ত্রান সামগ্রী বিতরণ করেছি।

তিনি  আরো বলেন,মানুষের এমন বিপদের দিনে আমি ঘরে বসে থাকতে পারি না। তাদের কাছে আমার একটাই অনুরোধ, ভয় করবেন না। ভয় মানুষের মনোবল ও রোগপ্রতিরোধ ক্ষমতা দুর্বল করে ফেলে। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সাহায্য প্রার্থনা করে করোনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করুন। ঘরে থাকুন। খাবারের অভাব হবে না।

প্রয়োজনে পৌঁছে যাবে। আর আমি আমার সাধ্যমতো ত্রান নয় তাদের কিছু সামান্য উপ হার দিয়েছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL