1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ত্রাণ নয় সামান্য উপহার দিচ্ছি -মোয়াজ্জেম হোসেন মন্টি, - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ত্রাণ নয় সামান্য উপহার দিচ্ছি -মোয়াজ্জেম হোসেন মন্টি,

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ২০৭ Time View
ত্রাণ নয় সামান্য উপহার দিচ্ছি -মোয়াজ্জেম হোসেন মন্টি, (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ত্রাণ নয় সামান্য উপহার দিচ্ছি -মোয়াজ্জেম হোসেন মন্টি, (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

কর্মহীন গৃহবন্দি হয়ে যাওয়া নিম্ন আয়ের খেটে খাওয়া হতদরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছেন নিজ উদ্যোগে নারায়ণগঞ্জ বিএনপির মোয়াজ্জেম হোসেন মন্টি।

শুক্রবার (২৪ এপ্রিল) রাতের আধারে ঘরে ঘরে গিয়ে ৪’শ পরিবারের মাঝে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।মোয়াজ্জেম হোসেন মন্টিবলেন,করোনাভাইরাসের এমন দুর্যোগময় মুহূর্তে জনগণের ঘরে থাকা জরুরি। এখানকার খেটে খাওয়া মানুষ সাধারণ ছুটিতে খুব কষ্টে আছেন।

তারা খাবারের সংকটে আছেন।বিএনপি’র চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের নির্দেশনায় আমি আমার সাধ্যমতো এগিয়ে এসেছি। সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষদের মাঝে আমি এই ত্রান সামগ্রী বিতরণ করেছি।

তিনি  আরো বলেন,মানুষের এমন বিপদের দিনে আমি ঘরে বসে থাকতে পারি না। তাদের কাছে আমার একটাই অনুরোধ, ভয় করবেন না। ভয় মানুষের মনোবল ও রোগপ্রতিরোধ ক্ষমতা দুর্বল করে ফেলে। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সাহায্য প্রার্থনা করে করোনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করুন। ঘরে থাকুন। খাবারের অভাব হবে না।

প্রয়োজনে পৌঁছে যাবে। আর আমি আমার সাধ্যমতো ত্রান নয় তাদের কিছু সামান্য উপ হার দিয়েছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL