1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শাহ নিজাম'র মায়ের কুলখানিতে মোস্তফা কামাল'র উদ্যোগে মসজিদ, মাদ্রাসায় কোরআন খতম ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শাহ নিজাম’র মায়ের কুলখানিতে মোস্তফা কামাল’র উদ্যোগে মসজিদ, মাদ্রাসায় কোরআন খতম ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১১৪ Time View
শাহ নিজাম'র মায়ের কুলখানিতে মোস্তফা কামাল'র উদ্যোগে মসজিদ, মাদ্রাসায় কোরআন খতম ও দোয়া (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শাহ নিজাম'র মায়ের কুলখানিতে মোস্তফা কামাল'র উদ্যোগে মসজিদ, মাদ্রাসায় কোরআন খতম ও দোয়া (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম এর মা’য়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবীদ মোঃ মোস্তফা কামাল।  

একইসাথে রত্নগর্ভা এ মা’য়ের মৃত্যুর কুলখানি উপলক্ষ্যে মোস্তফা কামালের উদ্যোগে ফতুল্লার চারটি মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় রবিবার (১৯ এপ্রিল) দিন ব্যাপী কোরআন খতম করা হয় এবং বাদ আসর দোয়ার আয়োজন করা হয়।

কোরআন খতম শেষে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে ও শাহ নিজাম’র দীর্ঘায়ু, সুস্বাস্থ্য  কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। একইসাথে বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সকল সদস্যদের ও ওসমান পরিবরের কবরবাসীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বঙ্গবন্ধুর পরিবারের জীবিত সকল সদস্যদের এবং শামীম ওসমানসহ ওসমান পরিবারের সকল জীবিত সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়। এছাড়া দোয়ায় মরণঘাতি করোনা ভাইরাস, ডেঙ্গু, ভুমিকম্প, ঘূর্ণিঝড়সহ সব ধরণের বালা-মুসিবত থেকে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর রক্ষায় মহান আল্লাহ তায়ালার’র নিকট করুনা কামনা করা হয়।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম এর মা বার্ধক্যজনিত কারণে (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৮টার ঢাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে ওয়া ইন্না নিল্লাহে রাজেউন)। পরে মুন্সিগঞ্জের সদর থানা এলাকায় বাদ আসর মরহুমার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL