1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা যুদ্ধে সোনারগাঁয়ে "তরুচ্ছায়া" সংগঠনের নানা কর্মসূচী - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

করোনা যুদ্ধে সোনারগাঁয়ে “তরুচ্ছায়া” সংগঠনের নানা কর্মসূচী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৯৩ Time View
করোনা যুদ্ধে সোনারগাঁয়ে "তরুচ্ছায়া" সংগঠনের নানা কর্মসূচী (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা যুদ্ধে সোনারগাঁয়ে "তরুচ্ছায়া" সংগঠনের নানা কর্মসূচী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা রোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক নির্দেশিত এবং বাংলাদেশ সরকার কর্তৃক গৃহীত পদক্ষেপ অনুযায়ী সোনারগায়ে বারদী ইউনিয়নের “তরুচ্ছায়া” সংগঠনের পক্ষ থেকে এক মাসব্যাপী করোনা ভাইরাসের মহামারী থেকে রক্ষায় এলাকার রাস্তায়, মহল্লায়, চারটি মসজিদে জীবাণুনাশক ছিটানো, গ্রামবাসিদের মধ্যে মাস্ক,সাবান,স্যানিটাইজার, টিস্যু বিতরণ সহ বৃহৎ পরিকল্পনা গ্রহন করা হয়েছে।

তরুণ সমাজের আইকন ও “তরুচ্ছায়া” সংগঠনের সভাপতি মনির হোসেন চেংগাকান্দতে যুব সমাজকে সাথে নিয়ে মহামারী করোনা ভাইরাস এর সচেতন মুলক প্রচার প্রচারনা ও হেন্ড স্যানিটাইজার মাক্স এবং জীবাণু নাশক স্পে প্রয়োগ করেন। মনির হোসেন বলেন,একটি মানুষ সুরক্ষিত হলে একটি পরিবার সুরক্ষিত, একটি পরিবার সুরক্ষিত হলে একটি সমাজ সুরক্ষিত,একটি সমাজ সুরক্ষিত হলে একটি গ্রাম সুরক্ষিত,একটি গ্রাম সুরক্ষিত হলে একটি দেশ সুরক্ষিত।

করোনা ভাইরাস রোধে সোশ্যাল ডিসট্যান্সিং বা দূরত্ব বঝার রাখার উপর গুরুত্ব দেয়া হচ্ছে।সেই জন্য লক ডাউন, আইসোলেশন বা সেল্ফ কোয়ারান্টাইন এর কথা WHO কর্তৃক বলা হচ্ছে। আপনার পাশে যে লোকটি হেটে গেল, বসে কিংবা দাঁড়িয়ে,তার হাচি, কাশি, বা লালার কণিকা দ্বারা অতি সহজেই আক্রান্ত হতে পারেন আপনি ।

তিনি আরো বলেন,তরুচ্ছায়া সংগঠনের পক্ষ থেকে সকলকেই আহবান করা হয়েছে যেন এই বৈশ্বিক মহামারীতে সকলেই যেন নিজ নিজ এলাকায় খেটে খাওয়া মানুষের পাশে দাড়ান এবং মানুষের মাঝে সচেতনতা তৈরি করেন।

“সচেতনতাই সক্ষমতা, মানবতার জন্য একতা “। “তরুচ্ছায়া” সংগঠনের সভাপতি মো. মনির হোসেনের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন, সদস্য মো. জিলানী, মো.মোস্তফা,আনার হোসেন,ঈসমাইল মিয়া মো. ইয়াকুব,কাউছার আহাম্মেদ, জহিরুল হক, মো. মোজাম্মেল, নাজমুল হোসেন,মো. শোয়েল,মো.রাজিম,মো.সজিব,শাহেদ আলী, মো. রাসেল,মো.ফারুক মো. বাইজিদ, মো. নোমান, মো.জাকারিয়া, মো.এরশাদ,মো.নাঈম ও জুয়েলের প্রত্যক্ষ অর্থায়নে অত্র এলাকার সকল ছাত্র।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL