1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা মোকাবেলায় ২ কোটি ২৮ লক্ষ টাকার ফান্ড ঘোষণা করলেন সেলিম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

করোনা মোকাবেলায় ২ কোটি ২৮ লক্ষ টাকার ফান্ড ঘোষণা করলেন সেলিম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৬৩ Time View
করোনা মোকাবেলায় ২ কোটি ২৮ লক্ষ টাকার ফান্ড ঘোষণা করলেন সেলিম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা মোকাবেলায় ২ কোটি ২৮ লক্ষ টাকার ফান্ড ঘোষণা করলেন সেলিম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা মোকাবেলায় ২ কোটি ২৮ লক্ষ টাকার ফান্ড ঘোষণা করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সেলিম ওসমান। তিনি বলেন, আমি সম্পূর্ণ আমার ব্যক্তিগতভাবে ২ কোটি ২৮ লক্ষ টাকার একটি ফান্ড সংগ্রহ করেছি। সেখান থেকে নাারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২২ টি ওয়ার্ডে একটি অংশ যাবে।

এ বিষয়ে আমার সাথে মেয়র আইভীর সাথে আমার দীর্ঘসময় আলোচনা হয়েছে। আলোচনার মাধ্যমে আমি আর উনি সিদ্ধান্তটি নিয়েছি। মঙ্গলবার (২১ এপ্রিল) উইজডম অ্যাটায়ার্সে কাউন্সিলর ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। কাউন্সিলরদের উদ্দেশ্য করে সেলিম ওসমান বলেন, আমার অঞ্চলের কর্মহীন, হতদরিদ্র ২০ হাজার মানুষের প্রত্যেকের জন্য ২০ কেজি চাল বরাদ্দ যার মুল্য আমরা ধরেছি ৯০০ টাকা।

যদি আপনাদের সহযোগিতা পাই তবে রোজার মাসে আমরা ২০ হাজার পরিবারকে ইফতারি করাতে পারবো। প্রতি কমিশনার ৫০০ জন মানুষকে সহায়তা করবেন। আপনি এমন মানুষকে খুজে দিবেন যারা কষ্ট করবেন তবু হাত পাতবেন না।

এই ৫০০ জনকে আমরা ৯০০ করে টাকা দিবো। কিন্তু তাদের বিকাশ একাউন্ট খুলে সেটা আমাদের দিতে হবে। প্রতি ওয়ার্ডে ২০ জনের একটি ভলান্টিয়ার টিম থাকবে যাতে করে গুজব দূর করা যায়, সচেতনতামূলক প্রচারণা করা যায়। রোজার মাসে এই টিমের প্রত্যেকের মাসিক সম্মানী ভাতা হবে সাড়ে ৪ হাজার টাকা। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমার এখানে ৭টি ইউনিয়ন পরিষদে ৭জন চেয়ারম্যান। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যনরা সর্বমোট ১০০০ মানুষের বিকাশ নাম্বারের তালিকা দিবেন।

১২ জন মেম্বার ৬০ জন করে ৭২০ জনের তালিকা। বাকি ২৮০ জনের টা দিকেন চেয়ারম্যানরা। এর পরেও যদি প্রয়োজন পরে তাহলে আমি নিজে এলাকায় এলাকায় যাবো। সভায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলার চেয়ারম্যান এম এ রশিদ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর জমশেদ আলী ঝন্টু, শওকত হাসেম শকু, শফিউদ্দিন প্রধান, নাজমুল আলম সজল, ফয়সাল আহম্মেদ সাগর, গোলাম নবী মুরাদ, হান্নান সরকার, সুলতান আহম্মেদ, সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, আফজাল হোসেন, এনায়েত হোসেন, শামসুজ্জোহা, বাবুল আহম্মেদ, নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী, মিনুয়ারা বেগম, শিউলি নওশেদ, হোসনে আরা বেগম।

এছাড়াও ছিলেন আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতি, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নওশেদ আলী, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এ সালাম প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL