1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে এড. মোহসীনের শোক প্রকাশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে এড. মোহসীনের শোক প্রকাশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৫৬ Time View
আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে এড. মোহসীনের শোক প্রকাশ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে এড. মোহসীনের শোক প্রকাশ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ সরকারের আইন মন্ত্রী আনিসুল হক (এমপির) মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মো.মোহসীন মিয়া।

শনিবার (১৮ এপ্রিল) রাতে তিনি এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মো.মোহসীন মিয়া বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, প্রখ্যাত আইনজীবী ও বঙ্গবন্ধু হত্যা মামলার চিফ প্রসিকিউটর অ্যাড.সিরাজুল হকের সহধর্মিণী জাহানারা হকের মতো একজন মহিয়সী নারীর মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি।

তিনি ছিলেন এক রত্নগর্ভা মা। তাঁর মৃত্যুতে দেশ অনন্য এক ব্যক্তিত্বকে হারালো।তার মৃত্যুতে আমরা নারায়ণগঞ্জ জেলার সকল আইনজীবী গভীর শোক ও শ্রদ্ধা জ্ঞাপন করছি। মহান আল্লাহ মরহুমাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন। সকলকে তার আত্মার মাগফিরাত কামনায় আল্লাহর নিকট প্রার্থনা করার অনুরোধ করছি।

প্রসঙ্গত,আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের মা জাহানারা হক শুক্রবার দিবাগত রাত ৩ টা ৪০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় মারা যান ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL