1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সকলে মিলে করোনা দূর্যোগ মোকাবেলা করলে সফল হব -চেয়ারম্যান সেন্টু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সকলে মিলে করোনা দূর্যোগ মোকাবেলা করলে সফল হব -চেয়ারম্যান সেন্টু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৯৫ Time View
সকলে মিলে করোনা দূর্যোগ মোকাবেলা করলে সফল হব -চেয়ারম্যান সেন্টু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সকলে মিলে করোনা দূর্যোগ মোকাবেলা করলে সফল হব -চেয়ারম্যান সেন্টু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু বলেন, আজ সারা পৃথিবীতে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনা ভাইরাসের এই দূর্যোগ আমরা সকলে মিলে মোকাবেলা করলে সফল হব ইনশাল্লাহ।

সরকারের পাশাপাশি আমাদের সকলের কোনো না কোনো ভাবে এই দূর্যোগ মোকাবেলায় এগিয়ে আসা উচিত। আমরা যদি ঘর থেকে বের নাহয়ে নিজেকে সুরক্ষা রাখি তাহলে এটাও কিন্তু একটা সাহায্য। সাহায্য করতে অর্থ সম্পদ লাগেনা। সাহায্য করার মানসিক চিন্তাটাই যথেষ্ট। 

মঙ্গলবার (১৪ এপ্রিল ) সকালে কুতুবপুর ইউনিয়নের উত্তর ভূইঘরে এলাকাবাসীর উদ্যোগে কর্মহীন ২’শ ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য মো. জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক মো. মিজানুর রহমান, মো. জাহাঙ্গীর আলম, মো. মোতালেব হোসেন,  সালেহ আহমেদ ভূঁইয়া, মো. নাজিম উদ্দীন জাহাঙ্গীর, মো. আমির শেখ, আব্দুল আল মামুন, আব্দুল মান্নান ও ইম্পেরিয়াল আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মো. আসাদুজ্জামান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL