1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে ধিক্কার জানালেন যুবলীগ নেতা(ভিডিওসহ) - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে ধিক্কার জানালেন যুবলীগ নেতা(ভিডিওসহ)

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ২৩০ Time View
আব্দুল মাজেদের লাশ দাফন করায় সোনারগাঁ যুবলীগ সা.সম্পাদকের ধীক্কার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আব্দুল মাজেদের লাশ দাফন করায় সোনারগাঁ যুবলীগ সা.সম্পাদকের ধীক্কার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর খুনী ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদের লাশ দাফন করায় প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্তকে ধিক্কার জানিয়েছেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার।

রোববার উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় শশুরবাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হলে যুবলিগ নেতা একটি টিভি চেনেলের গনমাধ্যমকর্মীর কাছে তিনি ধিক্কার জানান।

যুবলীগ নেতা আলী হায়দার তার বক্তব্যে ক্ষিপ্ত হয়ে বলেন,প্রধানমন্ত্রী নিজেও যদি মাজেদকে সোনারগাঁয়ে কবর দেয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন তাহলে ধিক্কার জানাই এমন সিদ্ধান্তের।

স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানান, জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে যে ধিক্কার জানাতে পারে সে কখনো প্রকৃত আওয়ামীলীগ হতে পারেনা। খুনীর লাশ অপসারনের জন্য প্রতিবাদ এক বিষয় আর প্রধানমন্ত্রীকে ধিক্কার আরেক বিষয়, আজ সে শুধু প্রধানমন্ত্রীকে নয় গোটা জাতীকে ধিক্কার জানিয়েছে।

উল্লেখ্য,যদিও প্রশাসনিক অথবা রাষ্ট্রীয় সিদ্ধান্তক্রমে মাজেদের লাশ দাফন করা হয় সোনারগাঁয়ে তবুও একজন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকের এমন বক্তব্য নিয়ে সমালোচনার ঝড় উঠে। ইতোমধ্যে যুবলীগ নেতার এই বক্তব্য বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হলে কারো দৃষ্টি না পড়লেও সোনারগাঁয়ের আওয়ামীলীগ নেতৃবৃন্দের মনে দাগ কেটে যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL