1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে ধিক্কার জানালেন যুবলীগ নেতা(ভিডিওসহ) - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে ধিক্কার জানালেন যুবলীগ নেতা(ভিডিওসহ)

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ২২৭ Time View
আব্দুল মাজেদের লাশ দাফন করায় সোনারগাঁ যুবলীগ সা.সম্পাদকের ধীক্কার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আব্দুল মাজেদের লাশ দাফন করায় সোনারগাঁ যুবলীগ সা.সম্পাদকের ধীক্কার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর খুনী ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদের লাশ দাফন করায় প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্তকে ধিক্কার জানিয়েছেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার।

রোববার উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় শশুরবাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হলে যুবলিগ নেতা একটি টিভি চেনেলের গনমাধ্যমকর্মীর কাছে তিনি ধিক্কার জানান।

যুবলীগ নেতা আলী হায়দার তার বক্তব্যে ক্ষিপ্ত হয়ে বলেন,প্রধানমন্ত্রী নিজেও যদি মাজেদকে সোনারগাঁয়ে কবর দেয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন তাহলে ধিক্কার জানাই এমন সিদ্ধান্তের।

স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানান, জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে যে ধিক্কার জানাতে পারে সে কখনো প্রকৃত আওয়ামীলীগ হতে পারেনা। খুনীর লাশ অপসারনের জন্য প্রতিবাদ এক বিষয় আর প্রধানমন্ত্রীকে ধিক্কার আরেক বিষয়, আজ সে শুধু প্রধানমন্ত্রীকে নয় গোটা জাতীকে ধিক্কার জানিয়েছে।

উল্লেখ্য,যদিও প্রশাসনিক অথবা রাষ্ট্রীয় সিদ্ধান্তক্রমে মাজেদের লাশ দাফন করা হয় সোনারগাঁয়ে তবুও একজন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকের এমন বক্তব্য নিয়ে সমালোচনার ঝড় উঠে। ইতোমধ্যে যুবলীগ নেতার এই বক্তব্য বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হলে কারো দৃষ্টি না পড়লেও সোনারগাঁয়ের আওয়ামীলীগ নেতৃবৃন্দের মনে দাগ কেটে যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL