1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হোসিয়ারী সমিতির সাবেক সভাপতি শাহ জালালের অবস্হা আশংকাজনক। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

হোসিয়ারী সমিতির সাবেক সভাপতি শাহ জালালের অবস্হা আশংকাজনক।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ১৭৬ Time View
হোসিয়ারী সমিতির সাবেক সভাপতি শাহ জালালের অবস্হা আশংকাজনক। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
হোসিয়ারী সমিতির সাবেক সভাপতি শাহ জালালের অবস্হা আশংকাজনক। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা শাহ জালাল এর অবস্হা আশংকা জনক বিষয়টি নিশ্চিত করেছেন তার পরিবারের বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

তিনি বর্তমানে রাজধানীর ইউনাইটেট হাসপাতালে আই সি ইউতে জরুরী চিকিৎসা নিচ্ছেন।

তবে আজ রবিবার  সেখানকার ডাক্তাররা তাকে বাচানোর জন্য চেষ্টা করে যাচ্ছেন। হাসপাতাল সূত্রে জানা গেছে তার অবস্হা ৯৯% আশংকাজনক,এ মুহুর্তে মহান আল্লাহ পাকের দয়া ও রহমত ছাড়া আর কোনো ব্যবস্হা নেই বলে জানিয়েছেন। উনার পরিবারের সদস্যরা নারায়নগন্জ বাসী ও ব্যাবসায়ীদের দোয়া কামনা করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL