1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা পরিস্থিতি মোকাবেলায় চার ধাপে ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা মডেল গ্রুপের - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

করোনা পরিস্থিতি মোকাবেলায় চার ধাপে ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা মডেল গ্রুপের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৫০ Time View
করোনা পরিস্থিতি মোকাবেলায় চার ধাপে ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা মডেল গ্রুপের (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা পরিস্থিতি মোকাবেলায় চার ধাপে ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা মডেল গ্রুপের (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় চার ধাপে প্রায় ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা দিয়েছে মডেল গ্রুপ। শনিবার (১১ এপ্রিল) এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী, নপ্রথম ধাপে মডেল গ্রুপ ৪০ লাখ টাকা ব্যয়ে জেলার বিভিন্ন স্থান জীবানুমুক্ত করা ও পরিচ্ছন্ন কর্মসূচি পালন কবে এবং করোনা বিষয়ে সামাজিক যোগযোগ মাধ্যমসহ অন্যান্য ক্ষেত্রে সকল প্রকার গুজব প্রতিরোধে তথ্য প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করবে। 

দ্বিতীয় ধাপে, করোনা মোকাবেলায় নারায়ণগঞ্জে কর্তব্যরত স্বাস্থ্যকর্মীদের মানসম্মত ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) সরবরাহ করবে। যেমন সুরক্ষা পোশাক, হ্যান্ড গ্লাভস, সার্জিক্যাল মাস্ক, গগলস ও প্রোটেকটিভ শিল্ড।

তৃতীয় ধাপে, মডেল গ্রুপের কর্মরত ১৫ হাজার শ্রমিকদের মাঝে দেড় কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণ করবে। এ উদ্যোগে প্রত্যেক শ্রমিককে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল ও সাবার বিতরণ করা হবে। 

চতুর্থ ধাপে, করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে ১ কোটি ৫৮ লাখ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হবে। এ কর্মসূচি অনুযায়ী মডেল গ্রুপ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ২০ লাখ, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা) আসনের সাংসদ একেএম শামীম ওসমানকে ২০ লাখ, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সাংসদ একেএম সেলিম ওসমানকে ২০ লাখ, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনকে ২০ লাখ, পুলিশ সুপার মো. জায়েদুল ইসলামকে ১০ লাখ, মধ্যবিত্ত নাগরিকদের জন্য ২০ লাখ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের জন্য আরো ১০ লাখ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীদের ১০ লাখ, মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ্জুামানের জন্মস্থান নাসিক ১১ নং ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী ঝন্টুকে ২০ লাখ, নাসিক ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুকে ৫ লাখ এবং ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে ৩ লাখ টাকা দিবে।

এছাড়া মধ্যবিত্ত নাগরিকদের যে কোনো সাহায্যের জন্য মডেল গ্রুপের সঙ্গে যোগোযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL