1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সুস্থ্য আ‌ছেন সদর ইউএনও ,জনগনের খাবারের ব্যবস্থা সুনিশ্চিত করার আশ্বাস - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সুস্থ্য আ‌ছেন সদর ইউএনও ,জনগনের খাবারের ব্যবস্থা সুনিশ্চিত করার আশ্বাস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৭৪ Time View
সুস্থ্য আ‌ছেন সদর ইউএনও ,জনগনের খাবারের ব্যবস্থা সুনিশ্চিত করার আশ্বাস ছবি সকাল নারায়ানগঞ্জ)
সুস্থ্য আ‌ছেন সদর ইউএনও ,জনগনের খাবারের ব্যবস্থা সুনিশ্চিত করার আশ্বাস (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতদের পরিবারের সদস্যদের সংস্পর্শে গিয়ে অসুস্থ হয়েছেন- এমন ভুল তথ্য গুজব ছড়ানোর কারণে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমকে এসব তথ্য জানান তিনি।

ইউএনও নাহিদা বারিক বলেন, অনেকে ছড়িয়েছেন আমি অসুস্থ। এটা সত্য নয়। আমি সুস্থ ও ভালো আছি।

আমি সকল কাজ চালিয়ে যাচ্ছি। তাই বলছি কেউ গুজব ছড়ালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি বলেন, গণমাধ্যমে এসেছে আবার অনেকেই ছড়িয়েছেন আমি অসুস্থ। তারপর থেকে দেশ বিদেশ থেকে আমাকে অনেকেই ফোন দিচ্ছেন। যা আমার কাছে বিভ্রান্তিকর। আমারও পরিবার আছে, আত্মীয় স্বজন আছে, বন্ধু-বান্ধব আছে। তারা সকালে ঘুম থেকে উঠার আগেই আমাকে ফোন দিয়ে যাচ্ছেন। তারা এ নিয়ে খুব চিন্তিত। এরকম তথ্য কেউ ছাড়াবেন না।

তিনি আরো বলেন, অনেকেই আছেন ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে গুজব ছাড়াচ্ছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাই সবাই সর্তক হোন। এখন একটাই কাজ বেঁচে থাকতে চাইলে সবাই ঘরে থাকুন। সকল সহযোগিতায় আমরা প্রস্তুত আছি।

এদিকে বৃহস্পতিবার ত্রাণের দাবীতে সদর উপজেলা কমপ্লেক্সের সামনে  বিক্ষোভ করা লোকজনদের সতর্ক ও জনসাগম ঠেকাতে ছুটে যান তিনি। এসময় তিনি তাদের উদ্দেশ্যে বলেন,  আপনাদের একাধিক বার সতর্ক করে দেওয়া হয়েছিল আপনারা যার যার ঘরে থাকবেন। যদি কোনো প্রকার ত্রাণের প্রয়োজন হয় প্রত্যেকটা ইউনিয়নে আমরা সে ত্রাণ পৌঁছে দিয়েছি। আপনি আপনার ঘরে থাকেন ত্রাণ পৌঁছানোর দায়িত্ব আমার।

তিনি আরো বলেন, এই মুহূর্তে কেউ কেউ নেতা সাজার চেষ্টা করছেন। কেন আপনার নামের তালিকা দিচ্ছেন না ফোন নাম্বার দিচ্ছেন না? কেন এই সমস্যা? আমি তো ধরেই নিতে পারি আপনি পেয়েছেন। এখন আপনারা ঘরে যান আর আপনাদের যে জড়ো করেছে আমরা তাকেউ দেখছি।

ঘরে যান মেম্বাররা আবার যাবে আপনাদের কাছে যদি কেউ বাদ পড়েও সে জানালে সাথে সাথে অন্তর্ভুক্ত হবেন। এই মুহূর্তে বেঁচে থাকার মূল কারণ হচ্ছে ঘরে থাকা। যদি কোনো প্রয়োজন হয় আমরা ঔষধ পর্যন্ত পৌঁছে দিচ্ছি। অহেতুক কোনো প্রকার বিশৃঙ্খলা সৃস্টি করার চেষ্টা করবেন না। আপনাদের মত একজন দুজন অসচেতন লোকের জন্য দেশ আজ ঝুঁকির মুখে পড়েছে। তাই আবারো সবাইকে শতর্ক করছি সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন,দেশ কে সুস্থ রাখুন। খাবারের ব্যবস্থা জেলা প্রশাসন করবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL