1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সুস্থ্য আ‌ছেন সদর ইউএনও ,জনগনের খাবারের ব্যবস্থা সুনিশ্চিত করার আশ্বাস - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

সুস্থ্য আ‌ছেন সদর ইউএনও ,জনগনের খাবারের ব্যবস্থা সুনিশ্চিত করার আশ্বাস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৮১ Time View
সুস্থ্য আ‌ছেন সদর ইউএনও ,জনগনের খাবারের ব্যবস্থা সুনিশ্চিত করার আশ্বাস ছবি সকাল নারায়ানগঞ্জ)
সুস্থ্য আ‌ছেন সদর ইউএনও ,জনগনের খাবারের ব্যবস্থা সুনিশ্চিত করার আশ্বাস (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতদের পরিবারের সদস্যদের সংস্পর্শে গিয়ে অসুস্থ হয়েছেন- এমন ভুল তথ্য গুজব ছড়ানোর কারণে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমকে এসব তথ্য জানান তিনি।

ইউএনও নাহিদা বারিক বলেন, অনেকে ছড়িয়েছেন আমি অসুস্থ। এটা সত্য নয়। আমি সুস্থ ও ভালো আছি।

আমি সকল কাজ চালিয়ে যাচ্ছি। তাই বলছি কেউ গুজব ছড়ালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি বলেন, গণমাধ্যমে এসেছে আবার অনেকেই ছড়িয়েছেন আমি অসুস্থ। তারপর থেকে দেশ বিদেশ থেকে আমাকে অনেকেই ফোন দিচ্ছেন। যা আমার কাছে বিভ্রান্তিকর। আমারও পরিবার আছে, আত্মীয় স্বজন আছে, বন্ধু-বান্ধব আছে। তারা সকালে ঘুম থেকে উঠার আগেই আমাকে ফোন দিয়ে যাচ্ছেন। তারা এ নিয়ে খুব চিন্তিত। এরকম তথ্য কেউ ছাড়াবেন না।

তিনি আরো বলেন, অনেকেই আছেন ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে গুজব ছাড়াচ্ছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাই সবাই সর্তক হোন। এখন একটাই কাজ বেঁচে থাকতে চাইলে সবাই ঘরে থাকুন। সকল সহযোগিতায় আমরা প্রস্তুত আছি।

এদিকে বৃহস্পতিবার ত্রাণের দাবীতে সদর উপজেলা কমপ্লেক্সের সামনে  বিক্ষোভ করা লোকজনদের সতর্ক ও জনসাগম ঠেকাতে ছুটে যান তিনি। এসময় তিনি তাদের উদ্দেশ্যে বলেন,  আপনাদের একাধিক বার সতর্ক করে দেওয়া হয়েছিল আপনারা যার যার ঘরে থাকবেন। যদি কোনো প্রকার ত্রাণের প্রয়োজন হয় প্রত্যেকটা ইউনিয়নে আমরা সে ত্রাণ পৌঁছে দিয়েছি। আপনি আপনার ঘরে থাকেন ত্রাণ পৌঁছানোর দায়িত্ব আমার।

তিনি আরো বলেন, এই মুহূর্তে কেউ কেউ নেতা সাজার চেষ্টা করছেন। কেন আপনার নামের তালিকা দিচ্ছেন না ফোন নাম্বার দিচ্ছেন না? কেন এই সমস্যা? আমি তো ধরেই নিতে পারি আপনি পেয়েছেন। এখন আপনারা ঘরে যান আর আপনাদের যে জড়ো করেছে আমরা তাকেউ দেখছি।

ঘরে যান মেম্বাররা আবার যাবে আপনাদের কাছে যদি কেউ বাদ পড়েও সে জানালে সাথে সাথে অন্তর্ভুক্ত হবেন। এই মুহূর্তে বেঁচে থাকার মূল কারণ হচ্ছে ঘরে থাকা। যদি কোনো প্রয়োজন হয় আমরা ঔষধ পর্যন্ত পৌঁছে দিচ্ছি। অহেতুক কোনো প্রকার বিশৃঙ্খলা সৃস্টি করার চেষ্টা করবেন না। আপনাদের মত একজন দুজন অসচেতন লোকের জন্য দেশ আজ ঝুঁকির মুখে পড়েছে। তাই আবারো সবাইকে শতর্ক করছি সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন,দেশ কে সুস্থ রাখুন। খাবারের ব্যবস্থা জেলা প্রশাসন করবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL