1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ত্রা‌নের দা‌বি‌তে মেম্বা‌রের ‌বিরু‌দ্ধে বি‌ক্ষোভ" প্রশ্ন করায় সংবা‌দিক‌দের উপর হামলা ক‌রে আ‌মির মেম্বা‌র ও তার সন্ত্রাসী বা‌হিনী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১১ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ত্রা‌নের দা‌বি‌তে মেম্বা‌রের ‌বিরু‌দ্ধে বি‌ক্ষোভ” প্রশ্ন করায় সংবা‌দিক‌দের উপর হামলা ক‌রে আ‌মির মেম্বা‌র ও তার সন্ত্রাসী বা‌হিনী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৪০৫ Time View
ত্রা‌নের দা‌বি‌তে মেম্বা‌রের ‌বিরু‌দ্ধে বি‌ক্ষোভ" প্রশ্ন করায় সংবা‌দিক‌দের উপর হামলা ক‌রে আ‌মির মেম্বা‌র ও তার সন্ত্রাসী বা‌হিনী (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ত্রা‌নের দা‌বি‌তে মেম্বা‌রের ‌বিরু‌দ্ধে বি‌ক্ষোভ" প্রশ্ন করায় সংবা‌দিক‌দের উপর হামলা ক‌রে আ‌মির মেম্বা‌র ও তার সন্ত্রাসী বা‌হিনী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নিম্ম আ‌য়ের মানুষ‌দের অসহায়ত্ব যে না থা‌কে সে জন্য বরাদ্ধ করা হয় সরকারী খাদ্য। খাদ্য সামগ্রী বলা হয় নিম্ম আয়ের মানুষ‌দের ঘ‌রে ঘ‌রে গি‌য়ে পৌ‌ছে দি‌তে ।  ফতুল্লাথানাধীন কা‌শিপুর ইউ‌নিয়‌নের ৬ নং ওয়ার্ড এলাকায় বে‌শির ভাগ নিম্ম আ‌য়ের মানুষের বসবাস। সাধারণ ছু‌টি ঘোষার পরপ‌রি অসহায় হ‌য়ে প‌রেন তারা। এর সা‌থে ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে মারা যাওয়ায় লকডাউ‌নে পর‌তে হয় তা‌দের। ‌ঘর থে‌কে কা‌জে না যে‌তে পারায় নেই ঘ‌রে এক মু‌ঠো চাউল। লকডাউন ভে‌ঙ্গে বা‌ড়ির বাই‌রে এ‌সে বি‌ক্ষোভ ক‌রেন তারা। 

বৃহস্প‌তিবার বেলা ১ টায় কা‌শিপুর ইউ‌নিয়‌নের ৬ নং ওয়‌া‌র্ড এলাকার ৫০টি প‌রিবার না খে‌তে পে‌য়ে স্থানীয় মেম্বার আমির হো‌সেন বিরু‌দ্ধে ‌বি‌ক্ষোভ করে। এর পর বিক্ষুদ্ধ জনতার সাম‌নে আ‌মির মেম্বার তোরপর মু‌খে প‌রেন।

প‌রে সংবা‌দিক‌দের প্র‌শ্নের মু‌খে পর‌লে আ‌মির মেম্বার ব‌লেন, আমার ৭০ টি ত্রান আস‌ছে আ‌মি সবাই‌রে দি‌ছি।

কিন্তু উপ‌স্থিত তার এলাকার বিক্ষুদ্ধ ৫০টি প‌রিবার লোকজন ব‌লেন, আপনার এলাকার লোক আমরা আমা‌দের কোন ত্রান দেন নাই। আমার ছে‌লে প্র‌তিবন্ধী তার কোন ভাতা দেন নাই দুর দুর কইরা তারাইয়া দি‌ছেন। 

এ কথা সুনার পরপ‌রি ৬ নং ওয়ার্ড মেম্বার আ‌মির হো‌সেন সহ তার সেল্টার দাদা কিছু মাদক ব্যবসায়ী ও সন্ত্রসী ১০ থে‌কে ১২ জন ঐ বিক্ষুদ্ধ জনতার উপর চওরাও হয় এবং সংবা‌দিক‌দের ম‌ার‌ার জন্য তা‌দের উপর তে‌রে আসে।

এবং আমির মেম্বার ব‌লেন, আ‌মি সাংবা‌দিক‌দের ঘো…ও…মা‌রিনা। আমি ত্রান দিতাম না পার‌লে বা….ফালাইস। উ‌ল্লেখ্য, এ মহামারী দূ‌র্যো‌গ মোকা‌বেলায় বাংলা‌দে‌শে সরকার নিম্ম আ‌য়ের মানুষ ও ম‌ধ্যে‌বিত্ত‌দের ঘ‌রে ঘ‌রে খাদ্য সামগ্রী পৌ‌ছে দি‌চ্ছেন । তাহ‌লে এ খাদ্য সামগ্রী কোথায় যা‌চ্ছে। জেলা প্রশাসক ও পু‌লিশ সুপা‌রের সু দৃ‌ষ্টিকাম্য ক‌রেন, না খে‌তে পাওয়া মানুষ গু‌লো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL