1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খাদ্য সহায়তার দাবিতে কাশীপুরে বিক্ষোভ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

খাদ্য সহায়তার দাবিতে কাশীপুরে বিক্ষোভ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৪১ Time View
খাদ্য সহায়তার দাবিতে কাশীপুরে বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
খাদ্য সহায়তার দাবিতে কাশীপুরে বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ফতুল্লায় কাশীপুরে সরকারি ত্রাণ না পাওয়া বিক্ষোভ করেছে এলাকাবাসী।বুধবার (৮ এপ্রিল) সকালে খাদ্য সহায়তার দাবিতে ইউনিয়নের বাংলাবাজার এলাকায় বিক্ষোভ করেন তারা।

এলাকাবাসীর অভিযোগ, করোনার কারণে কাজ বন্ধ তাদের। ঘর থেকে বের হতে পারছেন না। পুরো শহর লকডাউন হয়ে আছে। এই সংকটকালীন সময়ে ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বাররা তাদের কোনো খোঁজ নিচ্ছেন না। সরকারি কোন খাদ্য সহযোগিতা পাননি তারা। ত্রাণ সামগ্রী বিতরণে সেনাবাহিনীর হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

এক ভুক্তভোগী  বলেন, এই এলাকায় কোনো ত্রাণ দেওয়া হয় নাই। ভোটার আইডি কার্ডের ফটোকপি নিছে দশদিন আগে। এখন পর্যন্ত কিচ্ছুই পাই নাই।কেউ একটা দানা চাউলও পায় নাই। আমরা ভাত চাই, কাপড় চাই। সরকার আমাগো লাইগা অনেক কিছু দেয়। কিন্তু আমরা পাই না।

এদিকে ত্রাণ বরাদ্দ কম এসেছে জানিয়ে কাশীপুর ইউনিয়ন পরিষদ সচিব মো. বাহাউদ্দিন বলেন, সরকার ত্রাণ না দিলে তো আর আমরা কিছু করতে পারি না। ১২ হাজার পরিবারের লিস্ট করছি, ত্রাণ আসছে ১০১০ পরিবারের। মেম্বাররা কেউ কেউ ব্যক্তিগত উদ্যোগে দিতাছে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেন, অনেক পরিবার না খেয়ে আছে আমরা নিজেরাও জানি। সরকারি বরাদ্দ এসেছে তুলনামূলকভাবে খুবই কম।

প্রসঙ্গত, করোনায় নারায়ণগঞ্জ ঝুঁকিপূর্ণ চিহ্নিত হওয়ায় জেলাটিকে লকডাউন করা হয়েছে। এখন পর্যন্ত এই জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪০। তাদের মধ্যে মারা গেছেন ৬ জন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL