1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গিটারিস্ট হিরো আর নেই, করোনা সন্দেহে কেউ লাশ ধরেনি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গিটারিস্ট হিরো আর নেই, করোনা সন্দেহে কেউ লাশ ধরেনি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৭৩ Time View
গিটারিস্ট হিরো আর নেই, করোনা সন্দেহে কেউ লাশ ধরেনি (ছবি সকাল নারায়ানগঞ্জ)
গিটারিস্ট হিরো আর নেই, করোনা সন্দেহে কেউ লাশ ধরেনি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

থানা প্রতিনিধি আশিক:

নারায়ণগঞ্জে সঙ্গীত জগতের আলোচিত মুখ ‘হিরো লিসান’ ইন্তেকাল করেছে যাঁর প্রকৃত নাম খাইরুল আলম হিরো (৩০)।

প্রচন্ড জ্বর ও ঠান্ডাজনিত রোগে ভুগে মঙ্গলবার (৭ এপ্রিল) ভোরে তিনি মারা যান। পরে শহরের দেওভোগ এলাকার বাসা থেকে তার মৃতদেহ একটি অ্যাম্বুলেন্সে উঠানোর চেষ্টা করলে আশেপাশের লোকজনের বাধায় সেটা ফেলে রেখেই চলে যায় চালক।

ওই সময়ে পরিবারের লোকজনও আসেনি ধরতে।স্থানীয়রা জানায়, দেওভোগ কৃষ্ণচূড়া এলাকার বাসিন্দা খাইরুল আলম হিরো মূলত সঙ্গীত জগতে ‘হিরো লিসান’ নামেই পরিচিত। তিনি মূলত বেস গিটারস্টি। সেই সঙ্গে ঝুটের ব্যবসাও করতেন। গত ৭-৮দিন আগে তিনি প্রচন্ড জ্বরে ভুগছিলেন। সেই সঙ্গে শ্বাসকষ্টও ছিল। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসা শেষে তাকে শহরের দেওভোগের বাসায় আনা হয়। মঙ্গলবার (৭ এপ্রিল) ভোরে মারা যান।

ওই সময়ে একটি অ্যাম্বুলেন্সে তোলার চেষ্টা করলে আশেপাশের লোকজন এসে বাধা দেয়। ফলে মৃতদেহ পড়ে থাকে বাড়ির গেটের ভেতরেই।এদিকে সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যায় সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা, স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা আলী শেখ ও ফতুল্লা মডেল থানা পুলিশ। তাদের উপস্থিতিতে লাশ স্বজনদের কাছে দেওয়া হয়। সেই সঙ্গে পরিবার ও বাড়ির সকলকে আপাতত হোম কোয়ান্টাইনে থাকতে বলা হয়েছে। মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL