1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ২৫১ Time View
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের গৃহবন্দী নিম্ন আয়ের ৫০০ পরিবারের মাঝে খাবার দিয়েছেন পুরান সৈয়দপুর সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী আব্দুল সাত্তার সর্দার ও তার ছেলে মাসুম সর্দার।

সোমবার (৬ই এপ্রিল) সকালে পুরান সৈয়দপুর নিজ বাড়ি থেকে এ খাবার বিতরণ করা হয়। খাবারের মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ৪ কেজি , পিঁয়াজ ৩ কেজি ডাল ২ কেজি তেল ১ কেজি,লবণ ১ কেজি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক শাহ আলম, শাহজালাল, ইকবাল, রাজিব, মামুন,নাঈমসহ এলাকাবাসী। মাসুম সর্দার বলেন করোনা ভাইরাস কারণে পুরান সৈয়দপুর নারী ও পুরুষ আজ গৃহবন্দী কর্মহীন।

তাই নিজ পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে এলাকাবাসী সহায়তায় ৫০০ পরিবারের জন্য  এ সামান্য খাবারের ব্যবস্থা করেছি। দোয়া করবেন যেন ভবিষ্যতে আরো সাহায্য সহযোগিতা করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL