1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ২৩৭ Time View
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের গৃহবন্দী নিম্ন আয়ের ৫০০ পরিবারের মাঝে খাবার দিয়েছেন পুরান সৈয়দপুর সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী আব্দুল সাত্তার সর্দার ও তার ছেলে মাসুম সর্দার।

সোমবার (৬ই এপ্রিল) সকালে পুরান সৈয়দপুর নিজ বাড়ি থেকে এ খাবার বিতরণ করা হয়। খাবারের মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ৪ কেজি , পিঁয়াজ ৩ কেজি ডাল ২ কেজি তেল ১ কেজি,লবণ ১ কেজি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক শাহ আলম, শাহজালাল, ইকবাল, রাজিব, মামুন,নাঈমসহ এলাকাবাসী। মাসুম সর্দার বলেন করোনা ভাইরাস কারণে পুরান সৈয়দপুর নারী ও পুরুষ আজ গৃহবন্দী কর্মহীন।

তাই নিজ পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে এলাকাবাসী সহায়তায় ৫০০ পরিবারের জন্য  এ সামান্য খাবারের ব্যবস্থা করেছি। দোয়া করবেন যেন ভবিষ্যতে আরো সাহায্য সহযোগিতা করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL