1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার ও আল্লাহর নিকট প্রার্থনা'র আহ্বান সেলিম সরদারের। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার ও আল্লাহর নিকট প্রার্থনা’র আহ্বান সেলিম সরদারের।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৫০ Time View
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার ও আল্লাহর নিকট প্রার্থনা'র আহ্বান সেলিম সরদারের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার ও আল্লাহর নিকট প্রার্থনা'র আহ্বান সেলিম সরদারের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বিশ্বব্যাপী মাহামারি আকারে ছড়িয়ে পড়া নোবেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী হাজী মো. সেলিস সরদার। তিনি এর পাশাপাশি করোনা থেকে রক্ষা পেতে আল্লাহর নিকট প্রার্থনা করারও আহ্বান জানিয়েছেন। 

রবিবার (৫ এপ্রিল) সকালে এক বিবৃতির মাধ্যমে তিনি এ আহবান জানান। 

এসময় তিনি আরও জানান, আমরা সকলেই নিজে সচেতন থাকবো এবং অন্যকে সচেতন হওয়ার আহবান জানাবো। প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাসের এই দূর্যোগ মোকাবেলায় আমাদের সকলের বিশেষজ্ঞ ডাক্তার ও বাংলাদের সরকারের সকল প্রকার দিক নির্দেশনা মেনে চলার পাশা পাশি কর্মহীন অসহায় মানুষের পাশে থাকা উচিত। সরকারের নির্দেশনায় অফিস আদালত সহ সকল কার্যক্রম বন্ধ থাকার কারণে নিতান্ত শ্রমিকরা অসহায় হয়ে পড়েছে। তাই যারা দৌলতদার আছে তাদের এখন নিজ সামর্থ অনুজায়ী অসহায় মানুষের পাশে দাড়ানো দরকার। 

আমি নিজেও সামর্থ অনুযায়ী আমার আশে পাশের কর্মহীন সাধারন মানুষদের খোঁজ খবর নিচ্ছি। এ দেশ ধনী গরীব, ধর্ম বর্ণ দলমত নির্বীশেষে আমাদের সকলের। আমরা সবাই এক হয়ে কাজ করলে খুব সহজেই প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাসের দূর্যোগ মোকাবেলায় সাফল্য অর্জন করতে পারব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL