1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর ২৩নং ওয়ার্ড থেকে বিশাল র‍্যালি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

বন্দর ২৩নং ওয়ার্ড থেকে বিশাল র‍্যালি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ৭৮ Time View

সকাল নারায়নগঞ্জ: জাতীয় শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ধানমন্ডি ৩২ নাম্বার বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পণ করেন জাতীয় শ্রমিক লীগের সকল নেতৃবৃন্দগন


 শনিবার (১২অক্টোবর)  ভোর সাড়ে ৬টায় রওনা দিয়ে  সকাল সারে ৯টা  বিশাল র‍্যালি নিয়ে যোগ হন কেন্দ্রীয় কমিটির সাথে নারায়ণগঞ্জ  জাতীয় শ্রমিক লীগ বন্দর সিটি কর্পোরেশন ২৩নং ওয়ার্ডের সকল নেতাকর্মীরা এবংধানমন্ডি ৩২ নাম্বারে পূষ্পস্তবক অর্পণ শেষে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ তে সকাল সারে ১০টায় আলোচনায়  সভায় অংশ গ্রহন করা হয়।

সকাল নারায়ানগঞ্জ


জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ বলেন, ১২ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী। আজকের দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ১৯৬৯ সালে এই সংগঠনটি প্রতিষ্ঠা করেছিল। সারা বিশ্বে আজকে বৃহত্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  আজকে জাতীয় শ্রমিক লীগের  সকল নেতাকর্মীরা মিলে এই সংগঠনটিকে  শক্তিশালী করার জন্য  ব্যাপকভাবে কাজ করে একটু একটু  করে উন্নয়নের শিখরে পৌঁছে দিচ্ছে। আমরা জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দরা দেশের যে কোনো দূর্যোগ মোকাবেলা করে থাকি আর ভবিষ্যতেও করব।বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করার জন্য জননেত্রী শেখ হাসিনার পাশে থাকব।


এসময় উপস্থিত ছিলেন,২৩ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মোঃ লিটন,সাধারন সম্পাদক মোঃ বোরহান মিয়া,সাংগঠনিক সম্পাদক সগির আহাম্মদ(ডালিম),কার্যকরী সভাপতিমোঃ ফরিদ উদ্দিন,অর্থ সম্পাদকমোঃ রনি (সেলিম),ক্রীয়া সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদকমোঃ মনির সহ আরও অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL