1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এই দূর্যোগ মোকাবেলায় সকলের এক হয়ে কাজ করা উচিত- বিএনপি নেতা আনন্দ শাহা। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

এই দূর্যোগ মোকাবেলায় সকলের এক হয়ে কাজ করা উচিত- বিএনপি নেতা আনন্দ শাহা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৭৭ Time View
এই দূর্যোগ মোকাবেলায় সকলের এক হয়ে কাজ করা উচিত- বিএনপি নেতা আনন্দ শাহা।(ছবি সকাল নারায়ানগঞ্জ)
এই দূর্যোগ মোকাবেলায় সকলের এক হয়ে কাজ করা উচিত- বিএনপি নেতা আনন্দ শাহা।(ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকা দক্ষিণ মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক বাকীবিল্লাহ্ ওসমানী আনন্দ শাহা বলেন, সারা বিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাসের এই দূর্যোগ মোকাবেলায় সকলের এক হয়ে কাজ করা উচিত।

আগে আমাদের বাঁচতে হবে তারপর হিংসা বিবাদ। করোনা ভাইরাস প্রতিরোধে সকল কার্যক্রম বর্তমানে বন্ধ আছে যার ফলে খেটে খাওয়া নিতান্ত গরীব সাধারণ মানুষ গুলো অসহায় হয়ে পড়েছে। যারা অসহায় তাদের পাশে সম্পদশালীদের এগিয়ে আসা উচিত। যদি আমরা একটু একটু করে সকলেই এগিয়ে আসি তাহলেই অতি সহজে যূর্যোগ মোকাবেলা করা সম্ভব। 

 শনিবার (৪ এপ্রিল ) সকালে নাঞ্জঃ জেলা যুবদলের সদস্য ও কুতুবপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা মো. মমিনুল ইসলাম আলামিনের উদ্যোগে ১’শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে এসে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, এই সময় বিএনপি নেতা আলামিন ভালো একটি কাজ করছে। অসহায় পরিবারের মাঝে কার্ড এর মাধ্যমে দূরত্ব বজায় রেখে খুব সুন্দরভাবে খাদ্য সামগ্রী বিতরণ করার ব্যবস্থা করেছে। 
এসময় আরও উপস্থিত ছিলেন, নাঞ্জঃ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. আরমান জুয়েল ও সেচ্ছাসেবী’রা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL