1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুতুবপুরে নিজ অর্থায়নে রাতের আধারে খাদ্য সামগ্রী বিতরণ করল অনামিকা হক। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কুতুবপুরে নিজ অর্থায়নে রাতের আধারে খাদ্য সামগ্রী বিতরণ করল অনামিকা হক।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১১৪ Time View
কুতুবপুরে নিজ অর্থায়নে রাতের আধারে খাদ্য সামগ্রী বিতরণ করল অনামিকা হক। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
কুতুবপুরে নিজ অর্থায়নে রাতের আধারে খাদ্য সামগ্রী বিতরণ করল অনামিকা হক। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৪,৫ও ৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার অনামিকা হকের নিজ অর্থায়নে করোনা ভাইরাসে কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ। 

৩ এপ্রিল শনিবার রাতে তার নির্বাচনী এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করে। 

এসময় অনামিকা হক জানান, করণা ভাইরাসের কারণে কর্মহীন মানুষগুলো অনেক দিন যাবত ঘরে তারা বাহিরে গিয়ে রোজগার করতে পারছে না। সারাদেশ অনেকটাই লকডাউন অবস্থায় আছে এতে করে সবচেয়ে বেশি বিপদে পড়েছে অসহায় দিনমজুর মানুষ গুলো তাই সেই অসহায় মানুষগুলোর পাশে একটু দাঁড়ানো চেষ্টা করেছি বাড়িতে বাড়িতে গিয়ে তাদের খাবার পৌঁছে দিচ্ছি সরকারি অনুদান যতটুক পেয়েছি দিয়েছি এবং আমার নিজ অর্থায়নে খাবার সামগ্রী বিতরণ করছি। আপনার আমার সকলের দায়িত্বঅসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো। বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। আমার ওয়ার্ড বাসীকে অনুরোধ করব আপনারা কেউ বাড়ি থেকে বের হবেন না খাবার আপনাদের ঘরে পৌঁছে যাবে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন। নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন করুন আর আমি আপনাদের কথা দিচ্ছি আমার যতটুক সম্ভব আমি আপনাদের পাশে আছি থাকবো। কারণ আপনাদের কারণেই আমি প্রতিনিধিত্ব করতে পারছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL