1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিতাইগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ডিসি জসিম উদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নিতাইগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ডিসি জসিম উদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৫৫ Time View
নিতাইগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ডিসি জসিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নিতাইগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ডিসি জসিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাস প্রাদুভাবের কারণে সরকার সাধারণ ছুটি ঘোষানা দেয়ার ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পরেছে। সরকারি ও ব্যক্তিগত উদ্যেগে খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার( ৩ এপ্রিল) বিকালে নিতাইগঞ্জ জমিদার কাচারী গল্লী এলাকায় নারায়ণগঞ্জ জেলা প্রশসাক জসিম উদ্দিন’র মাধ্যমে নিতাইগঞ্জ প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

২৬ মার্চ থেকে সরকার সাধারণ ছুটি ঘোষণা দেয়ায় খেটে খাওয়া শ্রমজীবী মানুষ সংঙ্কটরে পরেছে এই অবস্থায়। নিতাইগঞ্জ প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘ কর্মহীন মানুষের ঘরে ঘরে ত্রান বিতরণ কর্মসূচীর মাধ্যমে ৫০০ পরিবারে খাবার পাবে পর্যায় ক্রমে। বিতরণ করা ত্রান খাদ্যসামগ্রী মধ্যে ছিলো চাল,ডাল, আটা, আলু, লবণ, সাবান, এসময় সংগঠনের সভাপতি সারোয়ার হোসেন স্বপ্ন সহ সংগঠনের সকলেই উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশসাক সবাইকে সামাজিক নিরাপত্তা দুরত্ব বজায় রাখতে বলেন। এবং সবাইকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সর্তক থাকার অনুরোধ করেন। অযথা ঘর থেকে বের না হওয়ার আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL