1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে যুবলীগ নেতা ফয়েজ গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আমাদের প্রত্যাশা কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী

যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে যুবলীগ নেতা ফয়েজ গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ১৩৮ Time View
যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে যুবলীগ নেতা ফয়েজ গ্রেফতার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে যুবলীগ নেতা ফয়েজ গ্রেফতার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকায় যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগের মামলায় গ্রেফতার হয়েছেন স্বামী শাহ ফয়েজ উল্লাহ যিনি জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও আততায়ীদের হাতে খুন হওয়া আলোচিত নুরুল আমিন মাকসুদের শ্যালক।

২৮ মার্চ শনিবার রাতে ফতুল্লা মডেল থানা পুলিশ ফয়েজকে গ্রেফতার করে। এর আগে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন স্ত্রী আরোহী হাওলাদার (২২)।

আরোহী হাওলাদার কলেজ রোড এলাকার মৃত খলিল হাওলাদারের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা যায়, আরোহী হাওলাদার ২০১৯ সালের ২৫ ফেব্রুয়ারি জামতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে শাহ ফয়েজ উল্লাহ ফয়েজকে (৪৩) বিয়ে করেন। এরপর তাদের ঘরে একটি সন্তান হয়। বিয়ের পর থেকেই ফয়েজ আরোহীকে নানাভাবে যৌতুকের জন্য নির্যাতন করেন। এর পরিপ্রেক্ষিতে আরোহী ৮ লাখ টাকা প্রদান করে। এর মধ্যে ফয়েজ পরিবারের কোন ভরন পোষন না দিয়ে সম্প্রতি আরো ২ লক্ষ টাকা যৌতুক দাবি করে। টাকা না পেয়ে ২৭ মার্চ তাকে শারীরিকভাবে নির্যাতন করে ফয়েজ। পরে ৯৯৯ এ ফোন করলে ফতুল্লা মডেল থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে ও চিকিৎসা করায়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, দ্বিতীয় স্ত্রীর দায়ের করা যৌতুকের দাবিতে নির্যাতনের মামলায় রাতে জামতলা থেকে ফয়েজ উল্লাহকে গ্রেফতার করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL