1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা দুর্যোগের মধ্যে গরিব দুঃখীদের মাঝে সরকারি অনুদানের খাদ্য সামগ্রী বিতরণ করলেন- মোঃ আলাউদ্দিন হাওলাদার। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

করোনা দুর্যোগের মধ্যে গরিব দুঃখীদের মাঝে সরকারি অনুদানের খাদ্য সামগ্রী বিতরণ করলেন- মোঃ আলাউদ্দিন হাওলাদার।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ৭১ Time View
করোনা দুর্যোগের মধ্যে গরিব দুঃখীদের মাঝে সরকারি অনুদানের খাদ্য সামগ্রী বিতরণ করলেন- মোঃ আলাউদ্দিন হাওলাদার। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা দুর্যোগের মধ্যে গরিব দুঃখীদের মাঝে সরকারি অনুদানের খাদ্য সামগ্রী বিতরণ করলেন- মোঃ আলাউদ্দিন হাওলাদার। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডবাসীর জন্য দারিদ্রতা দূরীকরনে জনমানুষের নেতা মেম্বার আলাউদ্দিন হাওলাদার।

দেশের এই মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে সকলকে সচেতন হওয়া প্রয়োজন এবং বিত্তবানদের গরীব ও দুঃখী মানুষের পাশে দাঁড়ানো উচিত। যেই কাজটি মেম্বার আলাউদ্দিন হাওলাদার এলাকাবাসীর জন্য মানবসেবা এবং করোনা সম্পর্কে সচেতনতা মূলক পরামর্শ দিয়ে সেবা প্রদান করে প্রতিনিয়ত সাধারণ জনতাকে পরামর্শ দিচ্ছে।

তিনি প্রতিবেদককে বলেন, মহামারী করোনা থেকে মুক্তি পেতে হলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  সকল আদেশ নির্দেশ মেনে ঘরে থাকতে  হবে, হাত সেনটাইজার বা সাবান দিয়ে কমপক্ষে ২০-৩০ সেকেন্ড ভালো করে ধুইতে হবে, অপ্রয়োজনীয় কাজে বাসস্থান থেকে বের হওয়া যাবেনা, প্রবাসীদের ঘরে থাকার অনুরোধ জানানো হয়, সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে এবং সরকারের সকল নির্দেশ মেনে চলতে হবে।

প্রতিবেদককে তিনি আরো বলেন, করোনা দুর্যোগের মধ্যে গরীব দুঃস্থ অসহায়দের মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে সার্থক মনে হচ্ছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এমন মহৎ ই পদক্ষেপকে আমি কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসেবে সাধুবাদ জানাই। আল্লাহ পাক রাব্বুল আলামীন রিজিক দাতা। দেশের এই ভয়াবহ অবস্থায় সকল গরীব-দুস্থদের রিজিকের সন্ধান করে দেওয়া প্রয়োজন এবং সচেতনতা অবলম্বন করা আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL