1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হতদরিদ্রদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলেন সদর ইউএনও - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

হতদরিদ্রদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলেন সদর ইউএনও

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ৪৭ Time View
হতদরিদ্রদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলেন সদর ইউএনও (ছবি সকাল নারায়ানগঞ্জ)
হতদরিদ্রদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলেন সদর ইউএনও (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য অফিস-আদালত, মেইল-কারখানা ও যানবাহন বন্ধ ঘোষণা করে সরকার। এতে অভাবে পড়ে হতদরিদ্র সাধারণ মানুষ। তাই সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ সদর উপজেলার বিভিন্ন এলাকায় ঘরে ঘরে পৌঁছে দিলেন ইউএনও নাহিদা বারিক। 

শনিবার ( ২৮ মার্চ )  সকালে সেনাবাহিনীকে সাথে নিয়ে  সদর উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ পৌঁছে দেন ইউএনও নাহিদা বারিক। 

ইউএনও নাহিদা বারিক সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দিয়ে হতদরিদ্র সাধারণ মানুষদের বলেন, আপনারা যারা হতদরিদ্র অসহায় আছেন, আপনাদের জন্য সরকার ত্রাণ দেওয়ার ব্যবস্থা করেছে। এখানে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, আলু ও লবণ আছে। আমরা আপনাদের ঘরে ঘরে পৌঁছে দিব। কিন্তু আপনাদের কাছে অনুরোধ আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। 

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খনাদকার লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, ঢাকা সাভার থেকে আগত সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. জোবয়ের বিন জহির, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা আনসার ও বিডিবি অফিসার অজিত কুমার দাস।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL