1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা প্রতিরোধে রাইফেল ক্লাবের উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরবাসী। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা প্রতিরোধে রাইফেল ক্লাবের উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরবাসী।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৪১ Time View
করোনা প্রতিরোধে রাইফেল ক্লাবের উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরবাসী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা প্রতিরোধে রাইফেল ক্লাবের উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরবাসী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা নিয়ে আতংক নয় প্রয়োজন সচেতন হওয়া। এ বিষয়ে সাধারন মানুষ কে সচেতন করতে মহৎ উদ্দ্যেগ গ্রহন করেছে নারায়নগন্জ রাইফেল ক্লাবের সাধারন সম্পাদক মুঃ খালেদ হায়দার খাঁন কাজল।

গত সোমবার রাইফেল ক্লাবের পাশে  নগরীর চাষাড়া  এলাকায় ২টি গুরুত্বপূর্ন প্রধান সড়কের ফুটপাতে সাধারন মানুষ কে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যাবস্হা করেছেন, যাতে করে পথচারী,রিক্সাওয়লা, পরিবহন শ্রমিক  ও হতদরিদ্র মানুষ বিনায় পয়সায় এ সেবা পেতে পারে বলে একটি সূত্র থেকে জানাগেছে।

যতদিন এ মহামারী করোনা ভাইরাস অব্যাহত থাকবে ততদিন এ সেবা পাবে সাধার ন মানুষ। এ বিষয়ে পথচারী ও সাধারন মানুষ এ প্রতিনিধি কে জানিয়েছেন রাইফেল ক্লাব কতৃপক্ষ এ মহৎ কাজটি করায় মানুষ খুবই উপকৃত হয়েছে এছাড়াও আরো অনান্ন্য ব্যাক্তি প্রতিষ্ঠা যারাই এ ব্যাবস্হা নিয়েছে তাদের এ উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরীর খেটেখাওয়া হতদরিদ্র সাধারন মানুষ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL