1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা প্রতিরোধে রাইফেল ক্লাবের উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরবাসী। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

করোনা প্রতিরোধে রাইফেল ক্লাবের উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরবাসী।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৪৯ Time View
করোনা প্রতিরোধে রাইফেল ক্লাবের উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরবাসী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা প্রতিরোধে রাইফেল ক্লাবের উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরবাসী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা নিয়ে আতংক নয় প্রয়োজন সচেতন হওয়া। এ বিষয়ে সাধারন মানুষ কে সচেতন করতে মহৎ উদ্দ্যেগ গ্রহন করেছে নারায়নগন্জ রাইফেল ক্লাবের সাধারন সম্পাদক মুঃ খালেদ হায়দার খাঁন কাজল।

গত সোমবার রাইফেল ক্লাবের পাশে  নগরীর চাষাড়া  এলাকায় ২টি গুরুত্বপূর্ন প্রধান সড়কের ফুটপাতে সাধারন মানুষ কে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যাবস্হা করেছেন, যাতে করে পথচারী,রিক্সাওয়লা, পরিবহন শ্রমিক  ও হতদরিদ্র মানুষ বিনায় পয়সায় এ সেবা পেতে পারে বলে একটি সূত্র থেকে জানাগেছে।

যতদিন এ মহামারী করোনা ভাইরাস অব্যাহত থাকবে ততদিন এ সেবা পাবে সাধার ন মানুষ। এ বিষয়ে পথচারী ও সাধারন মানুষ এ প্রতিনিধি কে জানিয়েছেন রাইফেল ক্লাব কতৃপক্ষ এ মহৎ কাজটি করায় মানুষ খুবই উপকৃত হয়েছে এছাড়াও আরো অনান্ন্য ব্যাক্তি প্রতিষ্ঠা যারাই এ ব্যাবস্হা নিয়েছে তাদের এ উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছে নগরীর খেটেখাওয়া হতদরিদ্র সাধারন মানুষ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL