1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় ইতালিতে ২৪ ঘণ্টায় কমেছে মৃতের সংখ্যা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনায় ইতালিতে ২৪ ঘণ্টায় কমেছে মৃতের সংখ্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১১৭ Time View
ছবি: ইপিএ
ছবি: ইপিএ

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

প্রাণঘাতী করোনাভাইরাসে ইতালিতে ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ও আক্রান্তের পরিমাণ আগের তুলনায় কিছুটা কমেছে। করোনায় সোমবার আরও ৬০২ জন মারা গেছেন, যা রোববার ছিল ৬৫১ জন। এনিয়ে দেশটিতে মোট মৃতের সংখ্যা ৬ হাজার ৭৮ জনে দাঁড়িয়েছে।

আর একদিনে নতুন করে আক্রান্তের সংখ্যা প্রায় ৫ হাজার জন। যা এর আগে ছিল ৫ হাজার ৫৬০ জন। ইতালির দায়িত্বশীল কর্মকর্তাদের বরাত দিয়ে এসব তথ্য জানায় মেট্রো ডট ইউকে।

ইতালি সরকার করোনা মোকাবেলায় সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছে। যার ফলে গতকালের চিত্রের চেয়ে আজকের চিত্রটি ভিন্ন। সেখানে আগের তুলনায় মৃতের সংখ্যা ও আক্রান্তের সংখ্যা কিছুটা কমে এসেছে।

সরকার সেখানে জরুরি অবস্থা অব্যাহত রেখেছে। চলাফেরাও সীমিত করা হয়েছে।

এদিকে প্রধানমন্ত্রী জুসেপ্পে কোন্তি করোনা সংকট নিরসনে বিভিন্ন পদক্ষেপ অব্যাহত রেখেছেন। প্রতিদিন জনগণকে সচেতন ও মনোবল বৃদ্ধি করতে ভাষণ দিচ্ছেন। দেশের জনগণের আর্থিক সমস্যা মেটাতে ভিন্ন ভিন্ন খাতে বরাদ্দ দিচ্ছেন।

ইউরোপে এখন পর্যন্ত রেকর্ড সংখ্যক মৃত্যুর মধ্যে অর্ধেকেরও বেশি ইতালির উত্তরাঞ্চলীয় শহর লম্বার্ডিয়ায়। করোনাভাইরাসে কমপক্ষে ১৮ জন চিকিৎসক মারা গেছেন দেশটিতে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL